ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেতাগীতে হাদিসুরের জানাজা সকাল ১০ টায়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, মার্চ ১৫, ২০২২
বেতাগীতে হাদিসুরের জানাজা সকাল ১০ টায়

বরগুনা: ইউক্রেনের অলভিয়া বন্দরে রকেট হামলায় নিহত এমভি বাংলার সমৃদ্ধি জাহাজের থার্ড ইঞ্জিনিয়ার হাদিসুর রহমান আরিফের (৩৩) জানাজা নামাজ মঙ্গলবার (১৫ মার্চ) সকাল ১০টায় তার নিজ বাড়ি বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের কদমতলা বাজারের পূর্ব পাশের মাঠে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে মসজিদ চত্বরে দাদা-দাদির কবরের পাশেই তার মরদেহ দাফন করা হবে বলে জানিয়েছেন চাচা মাকসুদুর রহমান ফোরকান।

এর আগে সোমবার (১৪ মার্চ) দুপুর ১২টায় তার্কিশ এয়ারলাইনসের একটি কার্গো ফ্লাইটে হাদিসুরের মরদেহ ঢাকায় এসে পৌঁছায়। সেখান থেকে সড়ক পথে রাত পৌনে ১০টার দিকে তার নিজ বাড়ি বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের কদমতলায় মরদেহ বহনকারী ফ্রিজার ভ্যানটি পৌঁছায়। নিহত হাদিসুর বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের কদমতলা এলাকার অবসরপ্রাপ্ত মাদরাসা শিক্ষক মো. আব্দুর রাজ্জাকের ছেলে। চার ভাই বোনের মধ্যে তিনি দ্বিতীয় ছিলেন।

বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুহৃদ সালেহিন বলেন, ঢাকা থেকে মরদেহ নিয়ে রওয়ানা হওয়ার পর আমরা নিয়মিত খোঁজ খবর রেখেছি। মঙ্গলবার মরদেহ দাফন হবে। আমাদের পক্ষ থেকে হাদিসুরের পরিবারকে সব ধরনের সহায়তা দেয়া হবে।

উল্লেখ্য, ইউক্রেনের অলভিয়া বন্দরে নোঙর করা অবস্থায় গত ২ মার্চ এমভি বাংলার সমৃদ্ধি জাহাজে রকেট হামলার ঘটনা ঘটে। এতে মারা যান জাহাজেরর থার্ড ইঞ্জিনিয়ার হাদিসুর রহমান।

বাংলাদেশ সময়: ০৯৩৩ ঘণ্টা, ১৫ মার্চ, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।