ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাভারে দুই নারীসহ ৫ জনের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, মার্চ ১৯, ২০২২
সাভারে দুই নারীসহ ৫ জনের মরদেহ উদ্ধার

সাভার (ঢাকা): কয়েক ঘণ্টার ব্যবধানে সাভার উপজেলার দুই না এলাকা থেকে দুই নারীসহ পাঁচ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৯ মার্চ) ভোর থেকে বিকেল পর্যন্ত এসব মরদেহ উদ্ধার করে সাভার মডেল থানা ও আশুলিয়া থানার পুলিশ সদস্যরা।

সাভার থানা পুলিশ জানায়, সকালে উপজেলার উলাইল এলাকার আল মুসলিম গার্মেন্টসের ভেতর থেকে মহাসিন (২৭) নামে এক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে তারা। মহাসিন কারখানার লিফট দুর্ঘটনায় মারা গেছেন। এছাড়া ভোরে সাভারের গেন্ডা থেকে সাগর (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এদিকে আশুলিয়া থানা পুলিশ সূত্রে জানা গেছে, সকালে আশুলিয়ার নারী ও শিশু হাসপাতাল থেকে ২৫ বছরের এক নারীর মরদেহ উদ্ধার করেছে তারা। কীভাবে তার মৃত্যু হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। এছাড়া সকালে আশুলিয়ার জিরাবো এলাকা থেকে হত্যাকাণ্ডের প্রায় ২০ থেকে ২৫ দিন পর এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাবে এই দুই নারীর নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

অন্যদিকে দুপুরে আশুলিয়ার জামগড়ার বটতলা এলাকায় বাগদাদ প্যাকেজিং নামের একটি কার্টুন কারখানার ভেতর থেকে প্রতিষ্ঠানটির জিএম সাইফুর রহমানের (৩৩) ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। পরে তার কাছে একটি চিরকুট পাওয়া যায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদস্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহের পাশে একটি চিরকুট পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিকভাবে কোনো সমস্যার কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাকি চারজনের জনের মরদেহও ময়নাতদন্তের জন্য একই হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া সব ঘটনার মৃত্যুর কারণ তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট থানার পুলিশ কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, ১৯ মার্চ, ২০২২
এসএফ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।