ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজস্থলীতে দু’পক্ষের গুলি বিনিময়ে নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, মার্চ ২২, ২০২২
রাজস্থলীতে দু’পক্ষের গুলি বিনিময়ে নিহত ৩ ফাইল ছবি

রাঙামাটি: রাঙামাটির রাজস্থলী উপজেলায় মগ লিবারেশন আর্মি এবং পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) সদস্যদের মধ্যে গুলি বিমিয়ের ঘটনায় তিনজন নিহত ও দু’জন আহত হয়েছেন।

সূত্র মতে, মঙ্গলবার (২২ মার্চ) সকালে উপজেলার গাইন্দ্যা ইউনিয়নের পাইন্দং পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত তিনজনের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তার নাম অংথোই মারমা (৪৫)। তিনি রাজস্থলীর গাইন্দ্যা ইউনিয়নের জামছড়ির থাংকুই পাড়ার থুই খয় মিঙ মারমার ছেলে। নিহত অংথোই মারমা মগ লিবারেশন পার্টির গাইড হিসেবে কাজ করতেন বলেও জানা গেছে।

সূত্রটি জানায়, মঙ্গলবার সকালে উপজেলার গাইন্দ্যা ইউনিয়নের পাইন্দং পাড়ার গভীর জঙ্গলে মগ লিবারেশন আর্মির সদস্যরা টহল দেওয়ার সময় পাহাড়ের চূড়ায় অবস্থানরত তাদের প্রতিপক্ষ জেএসএসের সদস্যরা গুলি ছোড়ে। এতে মগ লিবারেশন আর্মির তিন সদস্য গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হন। এ সময় উভয়পক্ষের মধ্যে গুলি বিনিময় হয়। এতে আরও দু’জন আহত হন।

এ ব্যাপারে রাঙামাটি পুলিশ সুপার (এসপি) মীর মোদদাছছের হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল থেকে এখনো ফিরে আসেনি। বিস্তারিত এখনো জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, মার্চ ২২, ২০২২ 
এসআই/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।