ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাড্ডায় আগুনে এক পরিবারের ৪ জন দগ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
বাড্ডায় আগুনে এক পরিবারের ৪ জন দগ্ধ

ঢাকা: রাজধানীর বাড্ডা বেড়াইদে একটি বাসায় অগ্নিকাণ্ডের ঘটনায় ২ শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ হয়েছে। তাদেরক উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ভর্তি করা হয়েছে।

 

মঙ্গলবার রাত পৌনে চারটার দিকে বেরাইদ পূর্বপাড়া একটি তৃতীয় তলা বাড়িতে এ ঘটনা ঘটে। দগ্ধরা হলেন মো. সাইদ হাসান (৩৭), তার স্ত্রী রেখা আক্তার (৩৫), মেয়ে সাফা (১০) ও ছেলে সাফিয়ান (৯)।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, ৩ তলা বাড়ির ৩য় তলায় থাকে ওই পরিবার। রাত ৩ টা ৪০ মিনিটে বাসার রান্নাঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে বারিধারা ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ৪ টা ১০ মিনিটে আগুন নেভায়। এ সময় দগ্ধ ৪জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

দগ্ধ আবু সাইদের ভাতিজা মো. রাজিব জানান, তিন তলা বাড়িটি সাইদের নিজের। পরিবার নিয়ে ৩য় তলাতে থাকেন। রাতে তারা ঘুমিয়েছিলেন। ঘুমন্ত অবস্থায় বাসার ভেতরে অগ্নিকাণ্ডের ঘটনায় তারা দগ্ধ হয়েছেন।
চিকিৎসকরা জানান, সাইদের ৯৮ শতাংশ, রেখার ৩০, সাফার ১১ ও সাফিয়ানের ২৫ শতাংশ দগ্ধ হয়েছে।

বাংলাদেশ সময়: ১০২৬ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
এজেডএস/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।