ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

এসআইকে কুপিয়ে জখমের মামলায় আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
এসআইকে কুপিয়ে জখমের মামলায় আটক ২

বাগেরহাট: বাগেরহাটের কচুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলামকে কুপিয়ে জখম করার মামলার প্রধান আসামি মো. মেহেদী হাসান ওরফে জুয়েল (২৭) ও তার সহযোগী মো. রুবেল মোল্লাকে (২৮) আটক করেছে র‌্যাব।  

বুধবার (২৩ মার্চ) রাত ২টায় পিরোজপুর সদর উপজেলার কলাখালি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুইটি ম্যাগজিন ও ৮ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়।  

বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুরে র‌্যাব-৬ খুলনা কার্যালয়ে সংবাদ সম্মেলনে র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল মোস্তাক আহমেদ এ তথ্য জানান।

আটক মেহেদী হাসান জুয়েল (২৭) কচুয়া উপজেলার সম্মানকাঠি গ্রামের মৃত ইতরুপ শেখের ছেলে। তার সহযোগী মো. রুবেল মোল্লা (২৮) একই উপজেলার চরসোনাকুর গ্রামের মো. মহসিন মোল্লার ছেলে।  

পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলামকে কুপিয়ে আহত করার মামলার প্রধান আসামি জুয়েল। এছাড়া জুয়েলের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে কচুয়া থানায়। তাদের কচুয়া থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল মোস্তাক আহমেদ বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলামের ওপর হামলাকারী মেহেদী হাসান ওরফে জুয়েল ও তার সহযোগীকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে অস্ত্রও উদ্ধার করা হয়েছে। গ্রেফতারদের কচুয়া থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

মামলার বরাত দিয়ে তিনি আরও বলেন, রোববার (২০ মার্চ) রাতে কচুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম সম্মানকাঠি এলাকায় মাদক উদ্ধার অভিযানে যান। সন্দেহভাজন হিসেবে তখন দেহ তল্লাশি করার সময় জুয়েল দৌঁড়ে পালিয়ে যায়। পরবর্তীকালে অজ্ঞাতনামা ৪-৫ জনসহ ধারালো অস্ত্র রামদা নিয়ে ঘটনাস্থলে ফিরে এসে কর্তব্যরত এসআই রবিউল ইসলামকে কুপিয়ে পালিয়ে যায়। পরবর্তীকালে ২১ তারিখ জুয়েলকে প্রধান আসামি করে কচুয়া থানায় মামলা দায়ের করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।