ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

নিজ দেশে ফিরলেন প্রেমের টানে বাংলাদেশে আসা মনিরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
নিজ দেশে ফিরলেন প্রেমের টানে বাংলাদেশে আসা মনিরা

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দর্শনা চেকপোস্ট দিয়ে নিজ দেশে ফিরেছেন প্রেমের টানে বাংলাদেশে আসা মনিরা খাতুন ওরফে আসমা বিশ্বাস (২৫)।

বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুরে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের উপস্থিতিতে তাকে ভারতীয় পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এসময় বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন দর্শনা চেকপোস্টের ইনচার্জ (এসআই) এস এম আব্দুল আলিম, দর্শনা থানার এসআই নীতিশ বিশ্বাস, দর্শনা বিজিবি চেকপোস্টের নায়েব সুবেদার আলাউদ্দিন ও মানবাধিকার কর্মী আতিয়ার রহমান। ভারতের পক্ষে উপস্থিত ছিলেন নদীয়া জেলার কৃষ্ণগঞ্জ থানার পরিদর্শক বাবিন মুখার্জি, গেদে চেকপোস্টের ইমিগ্রেশন অফিসার ইন্সপেক্টর সন্দীপ তিওয়ারি, গেদে আইসিপির কোম্পানি কমান্ডার সুনীল পায়েল, কৃষ্ণগঞ্জেরর ডিআইও স্বাধীন মন্ডল ও মানবাধিকার কর্মী চিত্ত রঞ্জন দে।

মামলা সূত্রে জানা গেছে, গত ২০২০ সালের ২৩ ডিসেম্বর সন্ধ্যায় ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার মাটিলা সীমান্তে অবৈধভাবে

বাংলাদেশে অনু-প্রবেশের দায়ে মনিরা খাতুনকে আটক করে বিজিবি। তিনি নদীয়া জেলার ধানতলা থানার চাঁদপুর গ্রামের আইয়ুব আলী বিশ্বাসের মেয়ে। পরে তাকে ৩ মাসের আটকাদেশ দেন ঝিনাইদহ নারী ও শিশু আদালতের বিচারক। আইনি জটিলতায় দীর্ঘদিন আটক ছিল সে। বাংলাদেশের ময়মনসিংহের এক ছেলের প্রেমেরটানে ঝিনাইদহ সীমান্ত দিয়ে বাংলাদেশে ঢোকার সময় মনিরাকে আটক করে বিজিবি।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।