ঢাকা, বুধবার, ২৭ ভাদ্র ১৪৩১, ১১ সেপ্টেম্বর ২০২৪, ০৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মেয়েকে গলা কেটে হত্যা, মা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
মেয়েকে গলা কেটে হত্যা, মা আটক

ময়মনসিংহ: ময়মনসিংহে ফুলবাড়ীয়া উপজেলার এক পল্লীতে নিজের চার বছর বয়সী এক কন্যা শিশুকে জবাই করে হত্যা করেছে মা নাজমা খাতুন (৩০)। এ ঘটনায় ঘাতক মা নাজমা খাতুনকে আটক করা হয়েছে।

এনিয়ে স্থানীয় বাসিন্দাদের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়। নিহত শিশুর নাম মাহমুদা আক্তার (৪)। তিনি মুক্তাগাছা উপজেলার দাওগাও ইউনিয়নের বালিয়ান গ্রামের মো. রমজান আলির কন্যা।

জানা যায়, স্বামীর সঙ্গে পারিবারিক কহলের কারণে নাজমা খাতুন তার শিশু কন্যাকে সঙ্গে নিয়ে ফুলবাড়িয়া উপজেলার বাবার বাড়িতে অবস্থান করছিল।

বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুরে উপজেলার পুটিজানা ইউনিয়নের পীরগঞ্জ গ্রামে এই লোমহর্ষক হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. সফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, এ ঘটনায় ঘাতক মা নাজমা খাতুনকে আটক করে হত্যাকাণ্ডের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে কেন বা কি কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি।  

তিনি আরও জানান, দুপুরে নিজ শিশু কন্যাকে কাচি দিয়ে গলা কেটে করে হত্যা করেন নাজমা। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মা নাজমা খাতুনকে আটক করে নিহত শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়।  

এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন বলেও জানান ওসি।  

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।