ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভোক্তা অধিকার সাংবাদিকতা পুরস্কার পেলেন কালের কণ্ঠের সজীব

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
ভোক্তা অধিকার সাংবাদিকতা পুরস্কার পেলেন  কালের কণ্ঠের সজীব

ঢাকা: ভোক্তা অধিকার সাংবাদিকতা পুরস্কার পেলেন কালের কণ্ঠের নিজস্ব প্রতিবেদক সজীব আহমেদ।

বৃহস্পতিবার (২৪ মার্চ) রাজধানীর ফার্মগেটে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের (কেআইবি) থ্রিডি  রুমে ‘ভোক্তা অধিকার সম্মেলন-২০২২’ অনুষ্ঠানে এই পুরস্কার দেওয়া হয়।

পুরস্কার তুলে দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান।  

এ সময় ভার্চ্যুয়ালি উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান।  

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহবুব কবীর মিলনসহ প্রমুখ। পুরস্কার হিসেবে ক্রেস্ট এবং আর্থিক সম্মানির চেক দেওয়া হয়।  

ভোক্তা অধিকার সংস্থা কনশাস কনজুমার্স সোসাইটি (সিসিএস) এবারই প্রথম ১০ সাংবাদিককে সম্মাননা দিয়েছে। প্রিন্ট মিডিয়া থেকে পুরস্কার পেয়েছেন কালের কণ্ঠের সজীব আহমেদ, ডেইলি স্টারের মওদুদ আহমেদ সুজন, যুগান্তরের ইয়াসিন রহমান। ইলেকট্রনিক মিডিয়া থেকে পুরস্কার পেয়েছেন সময় টেলিভিশনের জুবায়ের ফয়সাল, একাত্তর টেলিভিশনের সাজিদ সরকার, মাছরাঙা টেলিভিশনের ওবায়দুল কবির, দেশ টেলিভিশনের ফখরুল ইসলাম।  

অনলাইন মিডিয়া থেকে পুরস্কার পেয়েছেন বাংলাট্রিবিউনের উদিসা ইসলাম, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের আতিকুর রহমান ফয়সাল, ঢাকা পোস্টের শফিকুল ইসলাম।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০২২
এসই/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।