ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

রায়পুরায় পিকআপ ভ্যানচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৯ ঘণ্টা, মার্চ ২৫, ২০২২
রায়পুরায় পিকআপ ভ্যানচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় পিকআপ ভ্যান ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হন আরও এক নারী।

 

শুক্রবার (২৫ মার্চ) সকাল ৭টায় উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ এলাকায় নরসিংদী- রায়পুরা আঞ্চলিক সড়কের সজল ভূঁইয়া এলপিজি অ্যান্ড ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।
 
নিহতরা হলো, রায়পুরা উপজেলার বাহেরচর এলাকার আবদুল মালেকের ছেলে আবদুল রউফ (৬২), আবদুল্লাপুর এলাকার ছিদ্দিক মিয়ার ছেলে কাইয়ুম (১৭) ও অহিদ মিয়ার ছেলে আইনউদ্দিন (৩৫) ও দক্ষিণ মির্জানগর এলাকার জালাল মিয়ার ছেলে মনির মিয়া (৩৫)। এদের মধ্যে আইনউদ্দিন সিএনজির চালক ছিলেন। নিহতরা সবাই সিএনজির যাত্রী।

পুলিশ জানায়, শুক্রবার সকালে রায়পুরার চরসুবুদ্ধি থেকে যাত্রী নিয়ে সিএনজি নরসিংদী যাচ্ছিল। এসময় ঢাকার কাওরানবাজারে সবজি বিক্রি করে একটি পিকআপ সকালে রায়পুরায় ফিরছিল। সকাল ৭টায় রায়পুরা আঞ্চলিক সড়কের সজল ভূঁইয়া এলপিজি অ্যান্ড ফিলিং স্টেশনের সামনে সিএনজি চালিত অটোরিকশা পৌঁছলে বিপরীত দিক আসা পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির চালকসহ ৪ জন নিহত হন। আর রিমা (২০) নামে এক নারী যাত্রী গুরুতর আহত হন। পরে তাকে চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়। পরে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিস এসে নিহতদের মরদেহ উদ্ধার করে।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী হানিফ শিকদার বাংলানিউজকে বলেন, পিকআপ ভ্যানটি বেপরোয়া গতিতে ওভারটেক করতে গিয়ে সিএনজিকে ধাক্কা দেয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই চারজন মারা যায়। পরে আমরা পুলিশকে খবর দেই এবং এক নারীকে আহত অবস্থায় হাসপাতালে পাঠাই।

নিহত মনিরের চাচা আল-আমিন বাংলানিউজকে বলেন, সকালে আমার ভাতিজা কাজের উদ্দেশে নরসিংদী যাচ্ছিল। পথে দুর্ঘটনায় সে মারা যায়। চালকের অসতকর্তা ও বেপরোয়া গতির কারণেই আজকে আমার ভাতিজাকে হারাতে হয়েছে। আমরা অবিলম্বে দোষী চালকের বিচার চাই ও নিহতের পরিবারের জন্য সরকারের কাছে ক্ষতিপূরণ দাবি করছি।

নরসিংদী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. আবদুল মান্নান আনসারী বাংলানিউজকে বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলের এসে পুলিশের সহযোগীতায় মরদেহ উদ্ধার করি। পরে তা ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) গোবিন্দ সরকার বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলেই চারজন মারা গিয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওভারটেকিং, চালকদের বেপরোয়া গতি ও অসতর্কতার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০৯২১ ঘণ্টা, মার্চ ২৫, ২০২২ আপডেট: ১২৩২ ঘণ্টা
এসআই/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।