ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে সমাজসেবা অফিসের কর্মীকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, মার্চ ২৫, ২০২২
বাগেরহাটে সমাজসেবা অফিসের কর্মীকে কুপিয়ে হত্যা

বাগেরহাট: বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় সমাজসেবা অধিদপ্তরের অফিস সহায়ক (এলএমএসস) নাইম খানকে (২৮) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।  

বৃহস্পতিবার (২৪ মার্চ) রাত ৯টার দিকে উপজেলার গাংনী গ্রামের হিরণের পরিত্যক্ত বাড়ির উঠান থেকে গুরুতর আহত ও অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে পাশের একটি ক্লিনিকে নিয়ে যান স্থানীয়রা।

পরে অবস্থার অবনতি হওয়ায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত নাইম মোল্লাহাট উপজেলার গাংনী গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য আবুল খানের ছেলে। তিনি মোল্লাহাট উপজেলা সমাজসেবা অফিসের অফিস সহায়ক পদে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, রাতে নাইম তার বাড়ির পাশের হিরণ মার্কেটের একটি দোকানে লুডু খেলছিলেন। রাত সাড়ে ৮টার দিকে একটি ফোন কল পেয়ে তিনি লুডু খেলা ছেড়ে চলে যান। কিছুক্ষণ পর হিরণের পরিত্যক্ত বাড়ির উঠানে তাকে অচেতন এবং হাত ও গলা কাটা অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার দেন ওই বাড়ির পাশের বাসিন্দা ফাতেমা। তার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে নাইমকে উদ্ধার করে পার্শ্ববর্তী একটি ক্লিনিকে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানেই তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৌমেন দাস বলেন, এ হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, মার্চ ২৫, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।