ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঘুমাতে না যাওয়ায় নিজ সন্তানকে গলা কেটে হত্যাচেষ্টার অভিযোগ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, মার্চ ২৬, ২০২২
ঘুমাতে না যাওয়ায় নিজ সন্তানকে গলা কেটে হত্যাচেষ্টার অভিযোগ  হাসপাতালে চিকিৎসাধীন শিশু নুসরাত।

বরিশাল: ঘুমাতে না যাওয়ার মতো ঠুনকো অযুহাতে নুসরাত (৮) নামে এক শিশুকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে মায়ের বিরুদ্ধে।

গুরুত্বর আহত অবস্থায় ওই শিশুকে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 
নুসরাত দড়িরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

এর আগে শুক্রবার দুপুরে বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার দড়িরচর খাজুরিয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে।

আহত শিশুর ফুফু কল্পনা জানান, নুসরাতের বাবা ইউসুফ কাজী ঢাকায় একটি কোম্পানিতে প্যাকেজিং এর কাজ করেন। আর ভাইয়ের স্ত্রী সীমা আক্তার শিশু সন্তান নুসরাতকে নিয়ে বাড়িতে থাকেন। তাদের অভিযোগ বাড়িতে কেউ না থাকার সুযোগে সালাম নামে এক যুবকের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পরে সীমা। আর ওই পরকীয়ার জেরেই ঘুমাতে না যাওয়ার মতো ঠুনকো অযুহাতে নুসরাতকে চাপাতি দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা চালায় সীমা।

এদিকে খবর পেয়ে এলাকাবাসী শিশু নুসরাতকে উদ্ধার করে প্রথমে মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। এরপর সন্ধ্যা ৬টায় উন্নত চিকিৎসার জন্য তাকে শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে শিশু সার্জারি ওয়ার্ডে চিকিৎসা নিচ্ছে শিশু নুসরাত।

এ ঘটনায় বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের শিশু সার্জারি ওয়ার্ডের দায়িত্বরত চিকিৎসক তানিম জানান, শিশুটি এখনো শংকামুক্ত নয়, তার গলায় ১৬টি সেলাই লেগেছে। বিষয়টি খুব কেয়ারফুলি দেখছি আমরা।

এদিকে মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, বিষয়টি আমরা শুনেছি। প্রাথমিক তদন্ত চলছে, সেক্ষেত্রে শিশুটির মাসহ স্বজনদের জিজ্ঞাসাবাদ করা হবে। আর লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, মার্চ ২৬, ২০২২
এমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।