ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

যুবকের ঝুলন্ত মরদেহ, কানে ছিল হেডফোন!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
যুবকের ঝুলন্ত মরদেহ, কানে ছিল হেডফোন!

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে গলায় ফাঁস ও কানে হেডফোন লাগানো অবস্থায় বিপ্লব (১৮) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

রোববার (২৭ মার্চ) সকালে উপজেলার সোনাপুর ইউনিয়নের রাখালিয়া গ্রামে নিজ বাড়ি পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

বিপ্লব ওই গ্রামের এলাহি বক্স হাজি বাড়ির সবুজ মিয়ার একমাত্র ছেলে। তিনি জেলা সদর উপজেলার দালাল বাজারে একটি স্টিলের আলমিরা তৈরির দোকানে কর্মচারী হিসেবে কাজ করতেন।  

বিপ্লবের কানে হেডফোন থাকায় মৃত্যুটি রহস্যজনক বলে জানান এলাকাবাসী ও স্বজনরা।

তারা জানান, বিপ্লবের গলায় পেঁচানো দড়ি একটি আম গাছের সঙ্গে বাঁধা ছিল। পা দু’টি ছিল মাটির সঙ্গে লাগানো। তার কানে লাগানো ছিল হেডফোন।  

বিপ্লবের মা বিলকিস বেগম বাংলানিউজকে বলেন, দালাল বাজারের একটি দোকানে কাজ করতো বিপ্লব। সেখানেই থাকতো সে, বাড়িতে আসতো না। ভোরে আশেপাশের লোকজন বাড়ির পাশের একটি গাছের সঙ্গে আমার ছেলে ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।  

তিনি বলেন, শনিবার (২৬ মার্চ) বিকেলে বিপ্লবের খোঁজে মোটরসাইকেলে করে দুই অপরিচিত লোক আমাদের বাড়িতে আসে। আমার ছেলে নাকি তাদের দোকানে কাজ করতো। তারা তখন আমাকে জানান- তাদের আড়াই হাজার টাকা নিয়ে বিপ্লব কোথায় নাকি চলে গেছে। এ কথা শোনার পর আমি তাদের বলেছি- ছেলে বাড়িতে থাকে না, যেখানে কাজ করে সেখানে থাকে। কীভাবে বা কেন ছেলের মৃত্যু হয়েছে তা বলতে পারছি না।  

এ ব্যাপারে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বাংলানিউজকে বলেন, বিপ্লবের মরদেহের সুরতহাল প্রতিবেদন করা হয়েছে। এখন ময়নাতদন্তের জন্য তার মরদেহ জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।  

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad