ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাদক নির্মূলে মৌলভীবাজার এসপির জিরো টলারেন্স

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
মাদক নির্মূলে মৌলভীবাজার এসপির জিরো টলারেন্স

মৌলভীবাজার: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে মাদকবিরোধী আলোচনা সভায় মৌলভীবাজার পুলিশ সুপার (এসপি) জিরো টলারেন্সের ঘোষণা দিয়েছেন।

রোববার (২৭ মার্চ) দুপুরে মৌলভীবাজার সরকারি কলেজ মাঠে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

‘যুব সমাজকে মাদক থেকে রক্ষা করতে আমাদের করণীয়’ শীর্ষক মাদকবিরোধী আলোচনা সভার আয়োজন করা হয় মৌলভীবাজার জেলা যুব কল্যাণ সংস্থার উদ্যোগে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

মৌলভীবাজার সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাইফুদ্দীন আহমেদের সভাপতিত্বে মাদকবিরোধী আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাবরীনা রহমান, জেলা যুব-কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি আলিম উদ্দিন হালিম। তাছাড়া জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা এতে উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া মাদকের কুফল সম্পর্কে বলেন, মাদকের ভয়াল গ্রাস থেকে যুব সমাজকে রক্ষার জন্য ঐক্যবদ্ধভাবে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। মাদক জীবনের স্বাভাবিক গতি ব্যাহত করে জীবনকে দুর্বিষহ করে তোলে এবং পারিবারিক বন্ধনকে বিনষ্ট করে।

তিনি আরও বলেন, মাদক, ইভটিজিং এটি আমাদের সমাজে দৈনন্দিন একটি সমস্যায় রূপ নিচ্ছে। এর থেকে বাঁচতে হলে প্রথমেই আমাদের নিজেকে সচেতন হতে হবে এবং পরিবারকে সচেতন করতে হবে।  

এ সময় পুলিশ সুপার মাদক প্রতিরোধে মৌলভীবাজার জেলা পুলিশের মাদক নির্মূলে জিরো টলারেন্স নীতির কথাও উল্লেখ করেন।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
বিবিবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।