ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

জমি অধিগ্রহণ, চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
জমি অধিগ্রহণ, চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার ১

পটুয়াখালী: পটুয়াখালী কলাপাড়ায় পায়রা সমুদ্র বন্দরের জমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্তদের কাছ থেকে চাঁদাবাজি এবং হামলার ঘটনায় অভিযুক্ত সন্ত্রাসী নাসির উদ্দিন ওরফে কুম্পো নাসিরকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

সোমবার (১১ এপ্রিল) রাতে শহরের শিশুপার্ক এলাকা  থেকে তাকে গ্রেফতার করা হয়।

 মঙ্গলবার (১২ এপ্রিল) সকালে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান।

এর আগে চাঁদাবাজি ও নির্যাতনের শিকার রফিক প্যাদা বাদী হয়ে নাসির উদ্দিন ওরফে কুংফু নাসিরসহ মোট তিন জনের নাম উল্লেখ করে পটুয়াখালী সদর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, পটুয়াখালী শহরের নাসির উদ্দিন, এজাজ হোসেন ও আতাউলসহ ৫ থেকে ৬ জনের একটি গ্রুপ শহরে চাঁদাবাজিসহ মানুষকে জিম্মি করা এবং অনৈতিক কাজ করে আসছিলেন। এরই ধারাবাহিকতায় গত ১০ এপ্রিল দুপুরের পর জেলা প্রশসক কার্যালয়ের জমি অধিগ্রহণের কাজে আশা রফিক প্যাদাকে  জেলা প্রশাসকের কার্যালয়ের পশ্চিম পাশের গেটে আসামীরা চার লাখ টাকা দাবি করেন। টাকা না দিলে জমি অধিগ্রহণের টাকা নিতে পারবে না।  

অভিযোগে উল্লেখ করা হয়েছে,আসামীরা মারধর করে রফিক প্যাদার পকেট থেকে ৮০ হাজার টাকা ছিনিয়ে নেন।  

এ ঘটনায়  সোমবার সকালে পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে রফিক প্যাদাসহ কলাপাড়া উপজেলার লালুয়া এলাকার বিভিন্ন সময় হয়রানির শিকার ভুক্তভোগীরা মানববন্ধন করেন। এরপর পটুয়াখালী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেন তারা।  

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।