ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাবার সঙ্গে ধস্তাধস্তি, ছুরিকাঘাতে ছেলের মৃত্যু!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
বাবার সঙ্গে ধস্তাধস্তি, ছুরিকাঘাতে ছেলের মৃত্যু! প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাবার সঙ্গে ধস্তাধস্তি করতে গিয়ে ছুরিকাঘাতে সজীব মোল্লা (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তার বাবার নাম সেলিম মোল্লা।

মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে উপজেলার দড়িয়াকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, সজীব গোলাকান্দাইল ইউনিয়নের যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। মঙ্গলবার দুপুরে সজীব জানতে পারেন তার বাবা সেলিম মোল্লা মা ফাতেমা বেগমকে কিস্তির টাকার জন্য মারধর করেছেন। পরে তিনি ধারালো ছুরি নিয়ে বাড়িতে যায়। বাড়ি গেলে বাবা সেলিম মিয়ার সঙ্গে বাকবিতণ্ডা শুরু হয়। এ সময় সজীব মোল্লা তার বাবার পায়ে ছুরি দিয়ে আঘাত করে। এক পর্যায়ে দু’জনের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়। ধস্তাধস্তির এক পর্যায়ে সজীবের হাতে থাকা ছুরি তার বুকে ঢুকে যায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। আর সেলিম মিয়া বর্তমানে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি রয়েছেন।

এদিকে, সজীব মোল্লার মৃত্যু সংবাদ শুনে যুবলীগ নেতা আল-আমিনের লোকজন সেলিম মিয়ার বাড়িঘর ভাঙচুর ও বাড়িতে অগ্নিসংযোগ করে। এ ঘটনায় পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মাজহারুল নামে এক জনকে আটক করেছে।

ভুলতা পুলিশ ফাঁড়ির পরিদর্শক মাহবুবুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পারিবারিক দ্বন্দ্বে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
এমআরপি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।