ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভৈরবে অটোরিকশা ছিনতাইয়ে বাধা দেওয়ায় চালককে খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
ভৈরবে অটোরিকশা ছিনতাইয়ে বাধা দেওয়ায় চালককে খুন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ব্যাটারি চালিত অটোরিকশা ছিনতাইয়ে বাধা দেওয়ায় চালককে ছুরিকাঘাতে খুন করেছে দুর্বৃত্তরা।  

রোববার (১৭ এপ্রিল) ভোরে উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের মিরারচর এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত স্বপন মিয়া উপজেলার শিবপুর-কান্দাপাড়া এলাকার মৃত নায়েব আলীর ছেলে। তিনি অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার (১৬ এপ্রিল) দিনগত রাতে ব্যাটারি চালিত অটোরিকশা নিয়ে কাজে বের হন ম্বপন মিয়া। রোববার (১৭ এপ্রিল) ভোরে উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের মিরারচর এলাকায় স্বপনের অটোরিকশাটি থামিয়ে ছিনতাই করার চেষ্টা করে দুর্বৃত্তরা। এসময় স্বপন বাধা দিলে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করা হয়। তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসতে থাকলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। অধিক রক্তক্ষরণে ঘটনাস্থলেই স্বপনের মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে পুলিশ।  

রোববার (১৭ এপ্রিল) বিকেলে ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহ আলম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের বিষয়টি তদন্ত করা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।