ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ধুলা ঝড়ে নাকাল ঈদে ঘরমুখো মানুষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৯ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২২
ধুলা ঝড়ে নাকাল ঈদে ঘরমুখো মানুষ ধুলা ঝড়ের ছবি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে ধুলা ঝড়ে নাকাল হয়ে পড়েছেন ঈদে ঘরমুখো মানুষজন। দীর্ঘ গাড়ি ভ্রমণের পর পর শহরের বাজার স্টেশন চত্বরে নেমেই ঝড়ের কবলে বিপাকে পড়েন যাত্রীরা।

 
শুক্রবার (২৯ এপ্রিল) রাত ১০টার দিকে শুরু হয় ধুলা ঝড়।  

রিকশা, ভ্যান ও অটোরিকশাগুলোও ঝড়ে চলাচল করতে পারছে না। ফলে যাত্রীরা চরম ভোগান্তির মধ্য পড়েছে। তার ওপর ঝড়ের সঙ্গে সঙ্গে পুরো শহরজুড়ে বিদ্যুৎ চলে যাওয়ায় দুর্ভোগ বেড়ে গেছে দ্বিগুণ মানুষের। বিশেষ করে নারী ও শিশুরা পড়ছে চরম ভোগান্তিতে।

ঢাকা থেকে আসা গার্মেন্টস শ্রমিক রাজীব, বিন্দু আলী, শাকিলা ও লাকী বাংলানিউজকে জানান, ঢাকা থেকে ট্রাকে চেপে এসেছি। গাড়ি থেকে নামতেই শুরু হয় ধুলা ঝড়। এ অবস্থায় তারা ব্যাগপত্র নিয়ে বিপাকে পড়েছেন। কারণ, ঝড় হওয়ায় কাজিপুর যাওয়ার সিএনজিচালিত অটোরিকশা পাওয়া যাচ্ছে না।

এদিকে তাড়াশ আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, রাত থেকে দেশের বিভিন্ন অঞ্চলের মতো সিরাজগঞ্জেও ঝড় ও বৃষ্টি হচ্ছে। আগামী ০৪ মে পর্যন্ত আবহাওয়া মেঘাচ্ছন্ন থাকবে এবং বৃষ্টি হবে।

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২২
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।