ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

পার্কে রোলার কোস্টার থেকে পড়ে শিশুর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, মে ৩, ২০২২
পার্কে রোলার কোস্টার থেকে পড়ে শিশুর মৃত্যু রাব্বী

ঢাকা: রাজধানীর শ্যামপুর এলাকায় ইকোপার্কে রোলার কোস্টার থেকে (বৈদ্যুতিক নগরদোলা) থেকে পড়ে রাব্বী (১২) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩ মে) দুপুর ১টার দিকে এ দুঘটনা ঘটে।

মুমুর্ষ অবস্থায় ওই স্কুলছাত্রকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে চিকিৎসক সোয়া ২টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত রাব্বীর ভাগিনা মো. সাইফ জানায়, তাদের বাসা গেন্ডারিয়া কাঠবাগিচা এলাকায়। রাব্বী স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয় দ্বিতীয় শ্রেণিতে পড়তো। দুই ভাই এক বোনেরর মধ্যে ছোট রাব্বী।

সাইফ আরও জানায়, ঈদের আনন্দ করতে রাব্বীসহ একই এলাকার পাঁচজন মিলে শ্যামপুরের ইকোপার্কে ঘুরতে আসে। সেখানে রোলার কোস্টারে উঠে তারা। সেখান থেকে হঠাৎ নিচে পড়ে গিয়ে রাব্বী গুরুতর আহত হয়। পরে মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাব্বীর মৃত্যুর খবর পেয়ে তার বাবা-মা ওই হাসপাতালে এসেছেন।

রাব্বীর বাবা জনু মিয়া বাংলানিউজকে জানান, গেন্ডারিয়া তাদের স্থানীয় বাড়ি। ঈদের আনন্দে রাব্বী কয়েকজনের সঙ্গে ঘুরতে বের হয়। পড়ে পার্কের একটি রাইডার থেকে নিচে পড়ে যায়। খবর পেয়ে হাসপাতালে এসে রাব্বীর মরদেহ দেখতে পান তারা।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, মে ০৩, ২০২২
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।