ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

এবারের বাজেট আরও জনকল্যাণমূলক হবে: মেয়র লিটন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, মে ১২, ২০২২
এবারের বাজেট আরও জনকল্যাণমূলক হবে: মেয়র লিটন

রাজশাহী: এবারের আসন্ন বাজেট আরও জনকল্যাণমূলক হবে বলে জানিয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।  

তিনি বলেন, প্রতিবছরের ধারাবাহিকতায় এবারও প্রস্তাবিত বাজেট প্রণয়ন কার্যক্রম শুরু হচ্ছে।

২০২২-২০২৩ অর্থবছরের প্রস্তাবিত বাজেট সুচারুভাবে প্রণয়ন করা হবে। তবে বাজেটে উন্নয়ন ও জনকল্যাণের বিষয়টি আরও ব্যাপকভাবে অন্তর্ভুক্ত করা হবে।

রাজশাহী সিটি করপোরেশনের বাজেট সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ তথ্য জানান। ২০২১-২০২২ অর্থবছরের সংশোধিত বাজেট ও ২০২২-২০২৩ অর্থবছরের প্রস্তাবিত বাজেট প্রণয়ন সভা আজ অনুষ্ঠিত হয়েছে।  

বৃহস্পতিবার (১২ মে) দুপুরে নগর ভবনের সিটি হল সভাকক্ষে অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির আয়োজিত সভায় সভাপতিত্ব করেন কমিটির সভাপতি সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

সভায় সিটি মেয়র বলেন, রাজশাহীর চলমান উন্নয়ন এখন দৃশ্যমান। এ উন্নয়নকাজগুলো নির্দিষ্ট সময়ের মধ্যেই শেষ করা হবে। এর পাশাপাশি প্রস্তাবিত বাজেটে জনকল্যাণমুখী আরও বিভিন্ন উন্নয়নকাজ সংযুক্ত করা হবে। যা সবার কল্যাণে আসবে।

সভার সঞ্চালনা করেন ২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার টেকন।

সভা মঞ্চে উপবিষ্ট ছিলেন প্যানেল মেয়র ২ ও ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবদুস সোবহান, সচিব মশিউর রহমান ও বাজেট কাম হিসাবরক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম খান।

সভায় কাউন্সিলর, সব বিভাগীয় প্রধান ও সংশ্লিষ্ট শাখার প্রধানরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, মে ১২, ২০২২
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।