ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

কেরানীগঞ্জে গাছে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, মে ১২, ২০২২
কেরানীগঞ্জে গাছে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ প্রতীকী ছবি

কেরানীগঞ্জ (ঢাকা): ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নের মির্জাপুর এলাকায় গাছ থেকে দুলাল মজুমদার (৮৬) নামে এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।  

বৃহস্পতিবার (১২ মে) সকালে মরদেহটি উদ্ধার করা হয়।

 

দুলালের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জের টুঙ্গিবাড়ী থানার নগর জোয়ার এলাকায়। তিনি ঈদের ছুটিতে মির্জাপুর এলাকায় মেয়ে সুমীকা সরকার ও স্বামী-মনোহর সরকারের বাড়িতে বেড়াতে এসেছিলেন বলে জানা গেছে।  

প্রতিবেশী নরেন রায় জানান, নদীভাঙা পরিবারটির ছেলে মেয়েরা বিভিন্ন জায়গায় কল-কারখানায় চাকরি করতেন। তিনি বয়সজনিত কারণ ছাড়াও বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। ধারণা করা হচ্ছে, হতাশাজনিত কারণে তিনি আত্মহত্যার করে থাকতে পারেন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, ভোরের দিকে মির্জাপুর এলাকায় আম গাছের সঙ্গে বৃদ্ধের মরদেহ ঝুলতে দেখে পরিবারকে জানায় এলাকাবাসী। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পুরান ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, মে ১২, ২০২২
এফআর/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।