ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

রামগতিতে সন্তানসহ অন্তঃসত্ত্বা গৃহবধূ নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, মে ১২, ২০২২
রামগতিতে সন্তানসহ অন্তঃসত্ত্বা গৃহবধূ নিখোঁজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতিতে ছয় বছরের সন্তানসহ রোকসানা আক্তার (২৬) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূ নিখোঁজ হয়েছেন।

মঙ্গলবার (১০ মে) রাতে সন্তানসহ স্বামী আনোয়ার হোসেনের সঙ্গে ঘুমিয়েছিলেন তিনি।

পরে গভীর রাতে বসতঘর থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হন তারা। বুধবার (১১ মে) দিনব্যাপী পুলিশ খোঁজ-খবর নিয়েও তাদের সন্ধান পায়নি।  

গৃহবধূ রোকসানা ওই উপজেলার চর রমিজ ইউনিয়নের চর আফজল গ্রামের দিনমজুর আনোয়ার হোসেনের স্ত্রী। তার বাবার বাড়ি পার্শ্ববর্তী নোয়াখালী জেলায়।

এদিকে, ঘরের মেঝেতে রক্তের দাগ লেগে থাকায় ঘটনাটি রহস্যজনক মনে করছেন স্থানীয়রা।

এ ঘটনায় বুধবার (১১ মে) চর আফজল গ্রাম থেকে সাতজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়।  

স্থানীয়রা জানান, মঙ্গলবার (১০ মে) রাতে আনোয়ার ও তার অন্তঃসত্ত্বা স্ত্রী রোকসানা এবং মেহেদী হাসান (৬) একসঙ্গে ঘুমিয়েছিলেন। কিন্তু সকালে ঘুম থেকে উঠে ছেলে মেহেদিসহ রোকসানাকে বিছানায় পাওয়া যায়নি। সে সময় ঘরের মেঝেতে রক্ত পড়ে থাকতে দেখা যায়। পরে সম্ভাব্য সব জায়গায় তাদের খোঁজ করেও সন্ধান মেলেনি।  

৬ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য দেলোয়ার হোসেন শফিক বাংলানিউজকে বলেন, বুধবার (১১ মে) সকালে স্থানীয়রা আমাকে বিষয়টি জানান। আমি ওই বাড়িতে গিয়ে বিষয়টি সম্পর্কে খোঁজ-খবর নিই। পরে থানায় খবর দিলে পুলিশ এসে বিভিন্ন স্থানে খোঁজ নেয়। ছেলেসহ ওই নারীর এখনও কোনো খোঁজ পাওয়া যায়নি।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বাংলানিউজকে বলেন, পারিবারিক কলহের কারণে গৃহবধূ গা ঢাকা দিয়েছেন বলে ধারণা করা হচ্ছে। স্বামীসহ পরিবারের লোকজনকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিখোঁজদের সন্ধান পেতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, মে ১২, ২০২২
এফআর/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।