ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

১৯ ঘণ্টা পর মায়ের কোলে অপহৃত মাহিন

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, মে ১২, ২০২২
১৯ ঘণ্টা পর মায়ের কোলে অপহৃত মাহিন

মৌলভীবাজার: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার রাতগাঁও ইউনিয়নের কৌলা গ্রাম থেকে সিঁদ কেটে সাড়ে ৩ বছরের শিশু মাহিনকে চুরি করার ১৯ ঘণ্টা পর শিশুটিকে উদ্ধা করা হয়েছে। জুড়ী উপজেলার সাগরনাল এলাকা থেকে অক্ষত অবস্থায় তাকে উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১২ মে) কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ঘটনার পর পুলিশের কয়েকটি টিম শিশুটিকে উদ্ধার করতে নামে। শিশু মাহিনকে জুড়ী উপজেলার সাগরনাল ইউনিয়নের কাপনাপাহাড় বাগান এলাকা থেকে বুধবার রাতে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়। রাতেই শিশুটিকে তার মা লিজা বেগমের কাছে তুলে দেয় পুলিশ। শিশুটির অপহরণকারীকে গ্রেফতারে পুলিশ জোর চেষ্টা চালাচ্ছে বলে জানান ওসি।

মঙ্গলবার গভীর রাতে কুলাউড়া উপজেলার রাতগাঁও ইউনিয়নের কৌলা গ্রামে সিঁদ কেটে শিশু চুরির ঘটনা ঘটে। রাতে ঘরের সিঁদ কেটে মায়ের সঙ্গে ঘুমন্ত মাহিনকে চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

মাহিনের মা লিজা বেগম বলেন, সন্তানকে বুকে পেয়ে কী যে ভালো লাগছে, তা বুঝাতে পারবো না! আল্লাহর কাছে হাজার সুকরিয়া। পুলিশ ভাইদের অশেষ কৃতজ্ঞতা।

মাহিনের বাবা দুবাই প্রবাসী। শিশুটিকে নিয়ে কৌলা গ্রামে বাবার বাড়ি থাকেন লিজা বেগম। প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে তিনি মাহিনকে নিয়ে ঘুমাতে যান। গভীর রাতে আকস্মিক ঘুম ভাঙলে মাহিনকে বিছানায় দেখতে না পেয়ে ঘরে খুঁজতে থাকেন। এক পর্যায়ে ঘরের দরজা খোলা ও সিঁদ কাটা দেখতে পান। পরে তিনি চিৎকার দিলে পরিবারের সবাই এসে দেখতে পান সিঁদ কেটে শিশু মাহিনকে চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

পরে পুলিশকে খবর দিলে ভোরে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশের একটি দল। এরপর থেকে জোরালো উদ্ধার অভিযান চালায় পুলিশ।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, ১২ মে, ২০২২
বিবিবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।