ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাগুরায় বাইক চোর চক্রের ১৪ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, মে ২৯, ২০২২
মাগুরায় বাইক চোর চক্রের ১৪ সদস্য আটক

মাগুরা: মাগুরা সদর থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চুরি যাওয়া ছয়টি মোটরসাইকেল ও ছয়টি বাইসাকেল উদ্ধার করেছে সদর থানা পুলিশ। এ ঘটনায় চোর চক্রের ১৪ সদস্যকে আটক করা হয়েছে।

রোববার (২৯ মে) বিকেলে সদর থানা পুলিশের স্বপ্ন ডিঙ্গা সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের সাংবাদিকদের এসব তথ্য জানানো হয়।

মাগুরা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার কামরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আটজন মোটরসাইকেল চোর ও বাইসাইকেল চোর চক্রের ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের দেওয়া তথ্য মতে, পুলিশের একটি টিম নড়াইলগামী পাকা রাস্তার পাজাখোলা স্থান থেকে চোরাই দু’টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। পরে সাজিয়াড়া গ্রাম থেকে একটি, শহরের দোয়ারপাড় থেকে একটি, বাটিকাডাঙ্গা থেকে একটি ও শহরের ভায়না এলাকা থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ। পুলিশের বিশেষ একটি টিম পৌরসভার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বাইসাইকেল চোর চক্রের ছয় সদস্যসহ চোর চক্রেরর মোট ১৪ জন সদস্যকে গ্রেফতার করে।

মোটরসাইকেল চোরচক্রের সদস্যরা হলেন-মো. নাজমুল হাসান মুন্না (২৮), মো. মনিরুল ইসলাম মাজেদ (২৩), মো. শওকত হোসেন (২১), মো. জুয়েল রানা (২৪), মো. তুহিন হোসেন (২২), মো. ইব্রাহিম হোসেন শাকিল (২২), মো. সাগর শিকদার (২২) ও মো. এনামুল হোসেন (২০)।

বাইসাকেল চোর চক্রের সদস্যরা হলেন- মো. ববিউল ইসলাম (২৩), মো. রেজাউল ইসলাম (৩৫), মো. শহিদুল ইসলাম (৪০), মো. এনামুল বিশ্বাস (৩৩), মো. সালাম শেখ (৩৮) ও আবুল বাশার মোল্ল্যা (২৩)।
 
তিনি আরও বলেন, গ্রেফতার করা ১৪ জনের নামে মামলা দিয়ে তাদের আদালতে পাঠানো হবে। তাদের নামে বিভিন্ন সময়ে বিভিন্ন থানায় করা আগের একাধিক চুরির মামলা রয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, মে ২৯, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।