ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ডোবায় মিললো অজ্ঞাত ব্যক্তির মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, জুন ৩, ২০২২
বগুড়ায় ডোবায় মিললো অজ্ঞাত ব্যক্তির মরদেহ

বগুড়া: বগুড়ার সোনাতলা উপজেলায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩ জুন) বেলা ১১টার দিকে উপজেলার চরমগাছা লাহিড়ীপাড়া এলাকার একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে লাহিড়ীপাড়া এলাকার মাঠের পাশে ডোবায় গ্রামের কয়েকজন কৃষক মরদেহটি দেখতে পান। তাদের মাধ্যমে খবর পেয়ে পুলিশ বেলা ১১টার দিকে ঘটনাস্থলে পৌঁছে। ধারণা করা হচ্ছে, অন্তত সপ্তাহ খানেক আগে ওই ব্যক্তিকে হত্যা করে এখানে রাখা হয়েছে। মরদেহ ফুলে ওঠায় তার শরীরে কোনো ধরনের ক্ষত বা আঘাতের চিহ্ন বোঝা যাচ্ছে না এবং পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

সোনাতলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন জানান, মরদেহের নাম-পরিচয় নিশ্চিত না হওয়ায় সিআইডি পুলিশের ক্রাইম সিন বিভাগকে ডাকা হয়। এছাড়া হাতের ছাপ নেওয়ার জন্য পিবিআইয়ের একটি টিম ঘটনাস্থলে আসে। তারা এসে নমুনা সংগ্রহ করার পর মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, জুন ০৩, ২০২২
কেইউএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।