ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

মিষ্টি কুমড়ার ভেতর মিলল তিন লাখ টাকার হেরোইন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, জুন ১৩, ২০২২
মিষ্টি কুমড়ার ভেতর মিলল তিন লাখ টাকার হেরোইন

রাজশাহী: মিষ্টি কুমড়ার ভেতরে ভরে হোরোইন পাচার করা হচ্ছিল বিক্রির জন্য। কিন্তু এর আগেই গোপন তথ্যের ভিত্তিতে হেরোইনসহ সেই মিষ্টি কুমড়া জব্দ করেছে র‌্যাব-৫।

 

রোববার (১২ জুন) গভীর রাতে রাজশাহী-বাঘা সড়কের মীরগঞ্জ এলাকায় যাত্রীবাহী বাস তল্লাশী করে মিষ্টি কুমড়াসহ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদ শেষে সোমবার (১৩ জুন) দুপুরে তাকে বাঘা থানায় সোপর্দ করা হয়েছে। র‌্যাব-৫ এর সদস্যদের হাতে আটক মাদক ব্যবাসায়ীর নাম মাসুদ মণ্ডল (২০)।  

তিনি রাজশাহীর বাঘা উপজেলার বামনডাঙ্গা গ্রামের মাতু থান্দারের ছেলে। মিষ্টি কুমড়ার ভেতর থেকে ৩০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে। যার বর্তমান বাজার মূল্য তিন লাখ টাকা।   

সূত্র জানায়, র‌্যাব-৫ এর কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খানের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। র‌্যাব সদস্যরা রাজশাহী-বাঘা সড়কের মীরগঞ্জ এলাকায় রাজা-বাদশা নামের একটি যাত্রীবাহী বাস থামিয়ে তল্লাশি করছিল। এ সময় মাসুদ মণ্ডল পেছনের জানালা খুলে নিচে লাফ দেন এবং রাতের আঁধারে গ্রামের মধ্যে দৌড়ে পালানোর চেষ্টা করেন। পরে তাকে আটক করা হয়।

এ সময় তার কাছে থাকা বাজারের ব্যাগ থেকে দুইটি মিষ্টি কুমড়া উদ্ধার করা হয়। ওই মিষ্টি কুমড়াগুলো ভেঙে দেখা যায় দুইটির মধ্যে কৌশলে হেরোইন পুরে রাখা হয়েছে।  

জিজ্ঞাসাবাদে তিনি মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলেও স্বীকার করেন। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা করা হয়েছে বলেও জানান- র‌্যাবের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জুন ১৩, ২০২২
এসএস/এসএ 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।