ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালাইয়ে পুকুরে ডুবে শিশুর মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, জুন ১৬, ২০২২
কালাইয়ে পুকুরে ডুবে শিশুর মৃত্যু  প্রতীকী ছবি

জয়পুরহাট: জয়পুরহাটের কালাই উপজেলায় পুকুরে ডুবে মায়া আক্তার (৯) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (১৬ জুন) দুপুরে কালাই উপজেলার পুনট পাঁচগ্রাম মৃধা পাড়ার সরাফত প্রামানিকের পুকুরে এ দুর্ঘটনা ঘটে।

 

মৃত মায়া আক্তার কালাই পৌরসভার পূর্ব সড়াইল গ্রামের বাসিন্দা শফিকুল ইসলামের মেয়ে। সে পাঁচগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিল।  

থানা পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, দুপুরে বিদ্যালয় থেকে এসে সরাফত প্রামানিকের পুকুরে অন্য শিশুদের সঙ্গে গোসল করতে নামে মায়া আক্তার। শিশুটি সাতার না জানায় পুকুরে ডুবে যায়। এ সময় অন্য শিশুরা মায়া আক্তারকে দেখতে না পেয়ে চিৎকার দিয়ে ওঠে। পরে স্থানীয়রা পুকুরে নেমে মায়াকে উদ্ধার করে।

পরে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মায়াকে মৃত ঘোষণা করেন।

শিশুটির নানা ইব্রাহিম হোসেন বলেন, দুই বছর যাবত মায়া আমার বাড়িতে থাকে। এখানেই পাঁচগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণিতে পড়াশোনা করে। দুপুরে স্কুল থেকে নাতনি এসে পুকুরে অন্য শিশুদের সঙ্গে গোসল করতে যায়। এরপর আমার নাতনি সাঁতার না জানায় পুকুরে ডুবে যায়। খোঁজাখুঁজির পরে পুকুর থেকে নাতনিকে উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঈনুদ্দীন বলেন, পুকুরের পানিতে ডুবে মায়া আক্তার নামে এক শিশুর মৃত্যু হয়েছে বলে আমি শুনেছি। তবে এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি।

বাংলাদেশ সময়ঃ ১৭৩৮ ঘন্টা, ১৬ জুন, ২০২২
ইআর


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।