ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

মুক্তিযোদ্ধার বাড়িতে আগুন দিল দুর্বৃত্তরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, জুন ১৭, ২০২২
মুক্তিযোদ্ধার বাড়িতে আগুন দিল দুর্বৃত্তরা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গভীর রাতে সাবেক ইউপি চেয়ারম্যান ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান প্রয়াত বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমানের বাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে প্রায় ৬/৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ভুক্তভোগীদের।

বৃহস্পতিবার (১৬ জুন) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়নের গয়হাট্টা কোনাগাঁতী এলাকায় এ ঘটনা ঘটে।  

মুক্তিযোদ্ধা খলিলুর রহমানের স্ত্রী আঞ্জুয়ারা খাতুন জানান, বৃহস্পতিবার রাতে বাড়িতে কেউ ছিল না। আমি হাঁটতে বেড়িয়েছিলাম। রাত সাড়ে ৮টার দিকে দুর্বৃত্তরা পেট্রোল দিয়ে আমার ঘরে আগুন ধরিয়ে দেয়।  

তিনি বলেন, পূর্বে শত্রুতার জের ধরে প্রতিপক্ষ মো. আইয়ুব আলীর লোকজন এই আগুন দিয়েছে। এতে ঘর ও আসবাবপত্রসহ ৬/৭ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।  

পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আল আমিন সরকার জানান, আশপাশের গ্রামের মানুষ এসে আগুন নেভানোর চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণ করেছে।  

উল্লাপাড়া ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার জালাল উদ্দিন বলেন, আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক সাহেব গনি জানান, কে বা কারা আগুন দিয়েছে তা কেউ দেখতে পায় নি। খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, জুন ১৭, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।