ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পদ্মা সেতু উদ্বোধন: ব্যানার-পোস্টার-তোরণে সাজছে পিরোজপুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, জুন ২২, ২০২২
পদ্মা সেতু উদ্বোধন: ব্যানার-পোস্টার-তোরণে সাজছে পিরোজপুর

পিরোজপুর: পিরোজপুরে পদ্মা সেতু উদ্বোধনকে কেন্দ্র করে সড়কে দেখা মিলছে পোস্টার, ব্যানার ও বিলবোর্ড। এছাড়া সড়কের বিভিন্ন স্থানে চলছে তোরণ তৈরির প্রস্তুতি।

আ. লীগ ও সহযোগী সংগঠনসহ বিভিন্ন সংগঠনের উদ্যোগে করা হচ্ছে এসব আয়োজন।

আগামী ২৫ জুন উদ্বোধন হতে যাচ্ছে স্বপ্নের পদ্মা সেতু। এ জন্য পিরোজপুরের বিভিন্ন এলাকায় চলছে ব্যাপক আনন্দের আমেজ। সেইসঙ্গে আ. লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা নিজেদের জানান দিতে মেতেছেন এমন আয়োজনে।

সরেজমিনে ঘুরে দেখা গেছে, জেলার নাজিরপুর-পিরোজপুর-গোপালগঞ্জ সড়ক, বরিশাল-ঝালকাঠী-পিরোজপুর ও পিরোজপুর-মঠবাড়িয়া-বরগুনা সড়কের পাশের বিভিন্ন গাছে-বৈদ্যুতিক খুঁটিতে ব্যানার, পোস্টার ও বিলবোর্ড লাগানো হয়েছে। এগুলোর অধিকাংশই স্থানীয় এমপি ও দলীয় নেতাদের পক্ষ থেকে দেওয়া হয়েছে। তবে জেলার সদর আসনের (পিরোজপুর-১) অধিকাংশ স্থানেই মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী, স্থানীয় আ. লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন সংগঠনের ব্যানার ও বিলবোর্ড দেওয়া হয়েছে। এছাড়া পিরোজপুর সদর উপজেলার অধিকাংশ ব্যানার-বিলবোর্ড দেওয়া হয়েছে জেলা ছাত্রলীগের সাবেক নেতা ও পিরোজপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান এসএম বায়েজিদের পক্ষ থেকে।

এসএম বায়েজিদ হোসেন জানান, পদ্মা সেতুর ফলে দক্ষিণ অঞ্চলের মানুষের যোগাযোগ ব্যবস্থা সহজ ও অর্থনৈতিক ব্যাপক উন্নয়ন হবে। দেশের টাকায় সেতু করার এমন উদ্যোগ নেওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ থাকবে দক্ষিণাঞ্চলের মানুষ। আর আমাদের খুশির জানান দিতেই এসব ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ড করা হয়েছে।

জেলার নাজিরপুর উপজেলা কৃষক লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এসএম নজরুল ইসলাম বাবুল জানান, পদ্মা সেতু দক্ষিণাঞ্চলের মানুষের স্বপ্ন। তাই এ সেতু তৈরীতে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সংগঠনের পক্ষ থেকে এসব আয়োজন করা হয়েছে। এছাড়া পিরোজপুর-নাজিরপুর-গোপালগঞ্জ সড়কের বিভিন্ন স্থানে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে তোরণ তৈরীর প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, জুন ২২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।