ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

নাজিরপুরে গৃহবধূকে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, জুন ২৪, ২০২২
নাজিরপুরে গৃহবধূকে হত্যার অভিযোগ প্রতীকী ছবি

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে ঝর্ণা বিশ্বাস (৪৮) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ স্বজনদের।

নিহত ঝর্ণা ওই উপজেলার দেউলবাড়ী দোবার ইউনিয়নের পদ্মডুবি গ্রামের সতিন্দ্র নাথ বিশ্বাসের স্ত্রী।

তিনি বরিশালের বানারিপাড়া উপজেলার বিশারকান্দি গ্রামের
গুনধর ঘরামির মেয়ে।

ঝর্ণার ভাই গৌতম ঘরামী বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার (২৩ জুন) রাতে আমার বোনকে হত্যা পর গোপনে পুড়িয়ে ফেলাকালে স্থানীয়রা বিষয়টি আমাদের জানান। ওই রাতে পুলিশের মাধ্যমে মরদেহ উদ্ধার করা হয়।  

তিনি জানান, ভগ্নিপতি সতিন্দ্র নাথ বিশ্বাসকে মৃত্যুর কারণ জিজ্ঞাসা করলে জানান- বৃহস্পতিবার সকালে ঝর্ণা হঠাৎ অসুস্থ হলে বিকেলে চিকিৎসার জন্য জেলার নেছারাবাদে নেওয়া হয়। সেখানে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

কিন্তু এর আগে পরিবারের পক্ষ থেকে তাদের কিছুই জানানো হয়নি বলে জানান গৌতম ঘরামী।  

ঝর্ণার বোন সুরবালা বিশ্বাস অভিযোগ করে বলেন, ভগ্নিপতি সতিন্দ্র নাথের আগে একটি বিয়ে ছিল। সেই স্ত্রীকেও তিনি হত্যা করেছেন। পরে তার বোন ঝর্ণাকে বিয়ে করেন সতিন্দ্র নাথ। ঝর্ণা দম্পতির দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে।

এ ব্যাপারে নাজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বাংলানিউজকে বলেন, নিহতের স্বামীর দাবি তিনি হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন। তবে ভাইয়ের অভিযোগের ভিত্তিতে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পর তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জুন ২৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।