ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিরোধ থামাতে যাওয়া ব্যবসায়ীর হাতের রগ কর্তন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, জুন ২৫, ২০২২
বিরোধ থামাতে যাওয়া ব্যবসায়ীর হাতের রগ কর্তন

বরিশাল: বরিশালের বাকেরগঞ্জে জমি নিয়ে বিবাদে জড়ানো দুই পক্ষকে থামাতে গিয়ে এক পক্ষের ধারালো অস্ত্রের আঘাতে হাতের রগ কেটেছে ব্যবসায়ীর।

শনিবার (২৫ জুন) সকালে উপজেলার বলইকাঠি গ্রামের নাজেম হাওলাদারের বাড়ির পাশে এ ঘটনা ঘটে।

আহত ব্যবসায়ী ইকবাল হোসেন সেন্টু মল্লিককে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেন্টু মল্লিক ওই গ্রামের বীরমুক্তিযোদ্ধা মৃত ইউনুস মল্লিকের ছেলে ও চট্টগ্রামের ব্যবসায়ী।

উপজেলার চরাদি ইউপির ৯ নং ওয়ার্ডের সদস্য একে আজাদ চুন্নু জানান, বলইকাঠি গ্রামে জমি নিয়ে মিলন তালুকদার ও মুজাম্মেল হাওলাদারের বিরোধ রয়েছে। বিরোধীয় জমিতে এক পক্ষ চাষাবাদ করতে যায়। অপরপক্ষ বাধা দিলে বিবাদ সৃষ্টি হয়। তখন বাড়িতে আসা ব্যবসায়ী সেন্টু মল্লিক দুই পক্ষকে থামনোর চেষ্টা করেন।
 
এ সময় মুজাম্মেল হাওলাদার পক্ষ বিরোধ সৃষ্টির জন্য তাকে দায়ী করে চড়াও হয়। তারা সেন্টু মল্লিককে পিটিয়ে ও কুপিয়ে ফেলে রেখে যায়। খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালের সার্জারি ওয়ার্ডের চিকিৎসক মাহাবুবুর রহমানের বরাতে ইউপি সদস্য বলেন, চিকিৎসক তাকে জানিয়েছে সেন্টু মল্লিকের বাম হাতের একটি রগ কেটে গেছে। উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পরামর্শ দেন।

চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বিকেলে বিমানযোগে সেন্টু মল্লিককে ঢাকা পাঠানো হয়েছে। বর্তমানে পঙ্গু হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাকেরগঞ্জ থানার ওসি আলাউদ্দিন মিলন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, ২৫ জুন, ২০২২
এমএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।