ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাঠ্যবই নিয়ে গুজব ছড়িয়ে বিভ্রান্ত করা হচ্ছে: শিক্ষামন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
পাঠ্যবই নিয়ে গুজব ছড়িয়ে বিভ্রান্ত করা হচ্ছে: শিক্ষামন্ত্রী ফাইল ছবি

চাঁদপুর: দেশে পাঠ্যবই নিয়ে গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।  

সোমবার (১১ জুলাই) বিকেলে চাঁদপুরের হাইমচরের সাবেক উপজেলা চেয়ারম্যান প্রয়াত চুন্নু মিয়া সরকার স্মরণে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

 

শিক্ষামন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অদম্য গতিতে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের মানুষ সুখে শান্তিতে বসবাস করছে। দেশের এই স্থিতিশীল পরিস্থিতিকে অস্থিতিশীল করতে স্বাধীনতা বিরোধী অপশক্তি বহুমুখী ষড়যন্ত্র করে যাচ্ছে। তারই অংশ হিসেবে ভারতের পশ্চিমবঙ্গের কিছু বইয়ের ছবি ফেসবুকে ছড়িয়ে দিয়ে গুজব ছড়াচ্ছে।  

মন্ত্রী চুন্নু মিয়া সরকারের রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করে বলেন, তিনি অত্যন্ত ভালো মানুষ ছিলেন। এই অঞ্চলের মানুষের অধিকার রক্ষায় তিনি আমৃত্যু সংগ্রাম করে গেছেন। তিনি দলের প্রতি নিবেদিত প্রাণ ছিলেন। আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি। তার পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করছি।

উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজ চোকদারের সঞ্চালনায় শোক সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব নুর হোসেন পাটোয়ারী।

উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ সহসভাপতি ডা. জে.আর ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মজিবুর রহমান ভূইয়া, হাইমচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি (ভারপ্রাপ্ত) হুমায়ুন কবির প্রধানিয়াসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতারা।

শোক সভা শেষে শিক্ষামন্ত্রী মরহুম কায়কোবাদ চুন্নু মিয়া সরকারের পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করেন।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।