ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আগৈলঝাড়ায় নৈশ প্রহরীর ওপর দাহ্য পদার্থ ছুড়ল দুর্বৃত্তরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
আগৈলঝাড়ায় নৈশ প্রহরীর ওপর দাহ্য পদার্থ ছুড়ল দুর্বৃত্তরা প্রতীকী ছবি

বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় মৎস্য ঘেরের নৈশ প্রহরীর ওপর দাহ্য পদার্থ নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে। মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আগৈলঝাড়া উপজেলার রত্নপুর ইউনিয়নের দক্ষিণ মোল্লাপাড়া গ্রামে ৯০ একর জমির ওপর ঘের করে মাছ চাষ করে আসছেন নয়ন হাওলাদার। ওই মাছের ঘেরে নৈশ প্রহরী হিসেবে কাজ করেন পাশ্ববর্তী উজিরপুর উপজেলার মুন্সীরতালুক গ্রামের মোতাহার মল্লিক। শনিবার (২৩ জুলাই) রাতে তার ওপর দাহ্য পদার্থ ছুড়েছে দুর্বৃত্তরা।

আহত মোতাহার মল্লিক বলেন, ঘটনার দিন রাতে মাছের খাবার দিয়ে ঘেরের পশ্চিম পাশে কালভার্টের কাছে আসলে অজ্ঞাত পরিচয়ের দুর্বৃত্তরা অন্ধকারের মধ্যে আমার ওপর এসিড জাতীয় কিছু একটা নিক্ষেপ করে পালিয়ে যায়।

ঘটনার পর গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে কি কারণে তার ওপর দাহ্য পদার্থ নিক্ষেপ করা হয়েছে সে বিষয়ে মোতাহার কিছু জানাতে পারেননি।

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম বলেন, এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
এমএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।