ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

মধ্যরাতেও পুলিশ জানতে পারেনি তাসিনের মৃত্যু কোন গাড়ির ধাক্কায়

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৩ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
মধ্যরাতেও পুলিশ জানতে পারেনি তাসিনের মৃত্যু কোন গাড়ির ধাক্কায় মাহতাব আহমেদ তাসিন

ঢাকা: রাজধানীর পল্টন বঙ্গবন্ধু স্টেডিয়াম এলাকায় মারা যাওয়া শিক্ষার্থী মাহতাব আহমেদ তাসিনের মৃত্যু কোন গাড়ির ধাক্কায় হয়েছে তা এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ। ঘটনাস্থলে আশেপাশের দোকানপাট বন্ধ থাকায় সিসি ক্যামেরার ফুটেজ দেখা সম্ভব হয়নি।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দিনগত রাত ১টার দিকে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মীয়া এসব কথা বলেন।

তিনি বলেন, ঘটনার পরপরই ঐ শিক্ষার্থীকে হাসপাতালে নিয়ে যাওয়া ব্যক্তিরা বলেছেন- পুলিশের রেকার গাড়ির ধাক্কায় ওই ছাত্র মারা যায়। তবে ঘটনার সময় আশেপাশের দোকানপাট ও অফিস বন্ধ ছিল। তাই রাতে সিসি ক্যামেরার ফুটেজ দেখা সম্ভব হয়নি। এজন্য এখন পর্যন্ত জানা যায়নি কোন যানবাহনের ধাক্কায় ওই শিক্ষার্থী মারা গেছে। শুক্রবার (২৯ এপ্রিল) দেখার চেষ্টা করা হবে। তা না হলে শনিবারে (৩০ জুলাই) সিসি ক্যামেরার ফুটেজ দেখে শনাক্ত করা হবে কোন গাড়ির ধাক্কায় ঘটনাটি ঘটেছে।

তিনি আরও বলেন, নিহত শিক্ষার্থীর স্বজনরা থানায় অবস্থান করছেন। তারা যেভাবেই এজাহার দেবেন সেভাবেই মামলা নেওয়া হবে। যদি সেখানে রেকারের কথা উল্লেখ থাকে সেটাও নেওয়া হবে।

প্রসঙ্গত, রাজধানীর বঙ্গবন্ধু স্টেডিয়ামের তিন নম্বর গেটের সামনে পুলিশের রেকার গাড়ির ধাক্কায় মাহতাব আহমেদ তাসিনের (১৭) মৃত্যু হয়। বৃহস্পতিবার (২৮ জুলাই) রাত সোয়া ৯টার দিকে ঘটনাটি ঘটে। পথচারীরা এমনটি জানিয়েছেন। ঘটনার পর মুমূর্ষ অবস্থায় পথচারীরা ওই ছাত্রকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত পৌনে ১০ টার দিকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
এজেডএস/জেডএ

***পল্টনে পুলিশের রেকারের ধাক্কায় লাশ হলো স্কুলছাত্র

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।