ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ভোলায় সংঘর্ষ: ওসিসহ ৩৬ পুলিশ সদস্যের নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
ভোলায় সংঘর্ষ: ওসিসহ ৩৬ পুলিশ সদস্যের  নামে মামলা

ভোলা: ভোলায় পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় ওসি তদন্তসহ ৩৬ পুলিশে সদস্যের নামে মামলা করা হয়েছে। ঘটনায় নিহত স্বেচ্ছাসেবক দলের সদস্য আব্দুর রহিমের স্ত্রী খাদিজা বেগম বাদী হয়ে ভোলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্টে এ মামলা করেন।

বৃহস্পতিবার (৪ আগস্ট) আদালতে এ মামলাটি দায়ের করা হয়। মামলা এমপি-৪০৫/২০২২। এতে ভোলা সদর মডেল থানার ওসি তদন্ত আরমান হোসেনসহ ৩৬ জন পুলিশ সদস্যকে আসামি করা হয়েছে। এছাড়া অজ্ঞাত আরও ২৫ জনকে আসামি করা হয়।

ভোলা জেলা জাতীয়তাবাদী আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আমিরুল হক বাশেদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, জুডিশিয়াল ম্যাজিষ্ট্রিট আদালতের বিচারক আলী হায়দার কামাল মামলাটি আমলে নিয়ে আগামী ৮ আগস্টের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন।

তবে নিহতের স্ত্রী মামলাটি র‌্যাব বা বিচারিক আদালতকে তদন্তের জন্য অনুরোধ জানিয়েছেন।

এ নিয়ে পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় তিনটি মামলা করা হলো। এর মধ্যে পুলিশের পক্ষ থেকে দুইটি এবং বিএনপির পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়।

উল্লেখ্য, গত ৩১ জুলাই মিছিলে বাধা দেওয়ায় পুলিশ ও বিএনপির মধ্যে সংঘর্ষে ঘটনাস্থলেই একজন নিহত হন। এছাড়া ঘটনার তিন দিন পর লাইফ সাপের্টে থাকা ছাত্রদল সভাপতির মৃত্যু হয়। ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার আধাবেলা হরতাল করে বিএনপি।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।