ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

হাজীগঞ্জে সাত বালু মহালকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
হাজীগঞ্জে সাত বালু মহালকে জরিমানা

চাঁদপুর: পরিবেশ সংরক্ষণ, বালু মহলা ও মাটি ব্যবস্থপনা আইন না মানায় চাঁদপুরের হাজীগঞ্জে সাতটি বালু মহালকে সাত লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৩০ আগস্ট) বেলা সাড়ে ১১টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত হাজীগঞ্জ বাজার এবং আলীগঞ্জ এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

নেতৃত্ব দেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাশেদুল ইসলাম।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রাশেদুল ইসলাম বলেন, আইন না মানায় আলীগঞ্জ বাজার এলাকায় তিনটি ও চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি সদর দপ্তর এলাকায় একটিসহ মোট চারটি বালু মহালকে সাড়ে তিন লাখ টাকা জরিমানা করা হয়। এছাড়া হাজীগঞ্জ বাজার এলাকায় একটি ও হাজীগঞ্জ-রামগঞ্জ ব্রিজ সংলগ্ন এলাকায় ডাকাতিয়া নদীর দক্ষিণ পাড়ে দুইটিসহ মোট তিনটি বালু মহালকে একই আইনে সাড়ে তিন লাখ টাকা জরিমানা করা হয়।  

ভ্রাম্যমান আদালত পরিচালনায় সার্বিক সহযোগিতায় ছিলেন পরিবেশ অধিদপ্তরের চাঁদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. হান্নান, হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ আব্দুল আজিজসহ পুলিশ সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।