ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

পীরগঞ্জে সাংবাদিকের ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
পীরগঞ্জে সাংবাদিকের ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ

ঠাকুরগাঁও: ঠাকুরগাওয়ের পীরগঞ্জে সাংবাদিক লাতিফুর রহমান লিমনকে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে ছাত্রলীগের বিরুদ্ধে।  

বুধবার (৩১ আগস্ট) দুপুরের দিকে পীরগঞ্জ পৌরসভা শহরের পূর্ব চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে।

লিমন দৈনিক মানবকণ্ঠের উপজেলা প্রতিনিধি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুরে পীরগঞ্জ পৌর শহরে কালো পতাকা মিছিল সমাবেশের আয়োজন করা হয়। পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগ এর আয়োজন করে। মিছিলটি গুয়াগাও মোড় থেকে পশ্চিম দিকে আসার সময় মাইক্রোবাস স্ট্যান্ডে বিএনপির সভা মঞ্চ ভাঙচুর করার চেষ্টা করে।  এ সময় ভাঙচুরের ছবি তুলেন সাংবাদিক লিমন।

এতে ক্ষিপ্ত হয়ে পূর্ব চৌরাস্তায় মিছিলের ছবি তোলার সময় লতিফুরের ওপর হামলা চালিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করেন ছাত্রলীগ কর্মীরা। পরে সহকর্মীরাসহ স্থানীয়রা লিমনকে উদ্ধার করে পীরগঞ্জ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি হাসপাতালটিতে চিকিৎসাধীন।  

অভিযোগের বিষয়ে পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি কিবরিয়া বাংলানিউজকে বলেন, ছাত্রলীগের কোনো কর্মী সাংবাদিককে মারধর করেছে কিনা তার সত্যতা পাইনি। আমরা খোঁজ নিচ্ছি কে বা কারা সাংবাদিকের ওপর হামলা করেছে। যদি ছাত্রলীগের কোনো কর্মী মারধর করে থাকেন তাহলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। তবে আমার মনে হয় এটা ব্যক্তিগত কোনো কারণে করা হয়েছে।  
এ ব্যাপারে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন বাংলানিউজকে বলেন, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।