ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লামায় বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ, আটক এক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২২
লামায় বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ, আটক এক

বান্দরবান: বান্দরবানের লামায় বাকপ্রতিবন্ধী এক কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে লামা থানায় একটি এজাহার দায়ের করেছেন।

 

থানায় অভিযোগের পর অভিযান চালিয়ে তানভির (২১) নামে এক যুবককে আটক করেছে লামা থানা পুলিশ। তানভির লামা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের নারকাটা ঝিরি এলাকার আব্দুস ছাত্তারের ছেলে।

শনিবার (৩ আগস্ট) বিকেলে লামা বাজার এলাকা থেকে তাকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।  

সূত্রে জানা যায়, বাকপ্রতিবন্ধী কিশোরী ও তার মা আব্দুস ছাত্তার নামে এক ব্যক্তির বাড়িতে ভাড়া থাকেন। কিশোরীর বাবার সঙ্গে তার মায়ের তালাক হয়ে যায়। সে কারণে তার মা মানুষের বাড়িতে কাজ করে দুজনের জীবিকা নির্বাহ করেন। প্রতিদিনের মতো গত বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে মা কাজে যাওয়ায় ওই কিশোরীকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে বাড়িওয়ালার ছেলে তানভির। এসময় কাউকে বিষয়টি না বলার জন্য বিভিন্নভাবে হুমকি-ধমকি দেয় মেয়েটিকে।  

পরে কিশোরীর মা বাড়িতে এলে ঘটনাটি আকারে ইঙ্গিতে মাকে খুলে বলে কিশোরী। তার মা যখন ঘটনাটি আসামির বাবাকে জানায় তখন তিনি মামলা না করার জন্য হুমকি দেন এবং তাদের বাসা থেকে বের করে দেওয়া, মারধর এবং হয়রানি করবে বলে ভয়ভীতি দেখায়। এরপরেও ওই কিশোরীর মা থানায় অভিযোগ দায়ের করেন।  

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) শিবেন বিশ্বাস জানান, ধর্ষণের অভিযোগে এক আসামিকে আটক করা হয়েছে। প্রতিবন্ধী কিশোরীকে মেডিক্যাল পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।