ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১০

গোপালগঞ্জ প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২২
গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১০

গোপালগঞ্জ: গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় বাস চালকসহ দু’জন নিহত এবং অন্তত ১০ বাসযাত্রী আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত ৫ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

বুধবার (০৭ সেপ্টেম্বর) দিনগত রাত সাড়ে ১০টার ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়া নামক স্থানে  এ দুর্ঘটনা ঘটে। নিহত বাচ্চু মোল্লা (৫০) দুর্ঘটনাকবলিত যাত্রীবাহী বাস ‘দিগন্ত পরিবহনের’ চালক। তার বাড়ি খুলনায় বলে হাইওয়ে পুলিশ জানিয়েছে। তবে বাকী নিহতের পরিচয় এ  রিপোর্ট লেখা পর্যন্ত নিশ্চিত করতে পারেনি পুলিশ।

ঘটনার পর থেকে ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে প্রায় ৪ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়। পরে রাত ১২টার দিকে পুনরায় যান চলাচল শুরু হয়।

জানা গেছে, রাত সাড়ে ১০টার দিকে বাগেরহাটের কাটাখালী থেকে ঢাকাগামী দিগন্ত পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে আসলে রাস্তার উপর দাঁড়িয়ে থাকা একটি স্কেবেটরের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাসটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে বাসের চালকসহ দু’জন নিহত এবং বাসের অপর ১০ যাত্রী আহত হয়।

কাশিয়ানীর ভাটিয়াপাড়া হাইওয়ে থানার পরিদর্শক আবু নাঈম মো. তোফাজ্জেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ০১৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।