ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শয়নকক্ষে মিলল মা ও দুই ছেলের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, অক্টোবর ১, ২০২২
শয়নকক্ষে মিলল মা ও দুই ছেলের মরদেহ ঘটনাস্থল। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচিতে শয়নকক্ষে থেকে মা ও দুই ছেলের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (১ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের মধুপুর গ্রামের একটি বাড়িতে ওই তিনজনের মরদেহ পাওয়া যায়।

নিহতরা হলেন- ওই গ্রামের সুলতান আলীর তৃতীয় স্ত্রী রওশন আরা (৩৬), ছেলে জিহাদ (১০) ও ফাহিম (৩)।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজমিলুর রহমান জানান, অনেকটা ফাঁকা বাড়ির টিনের ঘরের দরজায় বাইরে থেকে শিকল দেওয়া ছিল। নিহতদের এক স্বজন প্রথম ওই বাড়িতে গিয়ে শিকল খুলে ঘরের ভেতর প্রবেশ করে লাশ তিনটি পড়ে থাকে দেখেন। এরপর স্থানীয়রা থানায় খবর দেন। ধারণা করা হচ্ছে, চার/পাঁচদিন আগে তাদের মৃত্যু হয়েছে। নিহতদের শরীর থেকে গন্ধ ছড়াচ্ছিল।

ওসি আরও বলেন, নিহতের স্বামী বহু বিবাহে জড়িত, কয়েকদিন আগে তিনি দ্বিতীয় স্ত্রীর মামলায় জেল খেটে জামিনে বের হয়েছেন। তাকে ঘটনাস্থলে পাওয়া যায়নি। নিহতদের মরদেহ উদ্ধারে সিআইডি ও পিবিআইয়ের দুটি টিম ঘটনাস্থলে রয়েছেন।

সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুল ইসলাম মণ্ডল ঘটনাস্থল থেকে বলেন, নিহত রওশন আরা দুই ছেলেকে নিয়ে ওই বাড়িতে থাকতেন। তার স্বামী আরেক স্ত্রীর সঙ্গে অন্যত্র বসবাস করতেন। প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলেই ধারণা করা হচ্ছে। তবে কারা কি কারণে তাদের হত্যা করেছে তা এখনও জানা যায়নি। আমরা তদন্ত করছি।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২২/আপডেট: ২১০৫ ঘণ্টা
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।