ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালাইয়ে জনতার মুখোমুখি হলেন হুইপ স্বপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
কালাইয়ে জনতার মুখোমুখি হলেন হুইপ স্বপন

জয়পুরহাট: জয়পুরহাটের কালাই উপজেলার তৃণমূল জনগণের মুখোমুখি হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। বর্তমান সরকারের উন্নয়ন, অর্জন ও করণীয় এবং প্রান্তিক মানুষের সমস্যা-সমাধান, সম্ভাবনা-উন্নয়ন, প্রত্যাশা ও প্রাপ্তিসহ নানা বিষয় নিয়ে কথা বলেন তিনি।

বুধবার (১২ অক্টোবর) সকাল থেকে রাত পর্যন্ত কালাই উপজেলার পাঁচটি ইউনিয়ন ও একটি পৌরসভার প্রান্তিক গ্রামের সাধারণ মানুষের মুখোমুখি হয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি।

প্রশ্নত্তর পর্বে স্থানীয় জনগণ এলাকার শিক্ষা, রাস্তা-ঘাট, প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণ, ভিজিএফ, ভিজিডি, টিআর-কাবিখা, কিডনি বেচাকেনা, মাদক, দুর্নীতি, অবসর ভাতা, পেনশন সংক্রান্তসহ নানা বিষয়ে হুইপকে প্রশ্ন করেন।

এ সময় হুইপ স্বপন জনতার ওই সব প্রশ্নের তাৎক্ষণিক জবাব দিতে গিয়ে বলেন, সকল সমস্যার সমাধান এক বারে করা অসম্ভব। তবে খুব শিগগিরই সমস্যাগুলো সমাধান করা হবে।

এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন- কালাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মিনফুজুর রহমান মিলন, কালাই উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. ফজলুর রহমান, কালাই পৌরসভার মেয়র মোছা. রাবেয়া সুলতানা, সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোছা. জান্নাতুল ফেরদৌস, কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মঈনুদ্দিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।