ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্বামীর সঙ্গে ঝগড়ার জেরে স্ত্রীর ‘আত্মহত্যা’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৯ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
স্বামীর সঙ্গে ঝগড়ার জেরে স্ত্রীর ‘আত্মহত্যা’

ঢাকা: রাজধানীর ধানমন্ডির একটি বাসায় সাবিহা রহমান (৩৯) নামে এক নারী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকেল ৪টার দিকে এই ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় ওই নারীকে  ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

গোপালগঞ্জ কাশিয়ানি উপজেলার খান আ. রহমানের মেয়ে সূচি। আর মাহমুদের বাড়ি খুলনা সদরে। সূচি সম্পর্কে মাহমুদের মামাতো বোনও হন। প্রেম করে বিয়ে করেন তারা।

মৃত সাবিহার স্বামী ইঞ্জিনিয়ার তরফদার আবু মাহমুদ জানান, কয়েকদিন ধরেই পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হচ্ছিল। আজকে বিকেলে তিনি যখন অফিসে ছিলেন তখন ছেলের মাধ্যমে খবর পান, রুমের ভেতর ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেয় সূচি। পরে তিনি বাসায় গিয়ে তাকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে দ্রুত বাংলাদেশ মেডিকেল নিয়ে যান। সেখান থেকে পরে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ইঞ্জিনিয়ার তরফদার আবু মাহমুদ সোবহানবাগ এলাকার একটি প্রতিষ্ঠানের চেয়ারম্যান। একই এলাকাতে স্ত্রীকেও একটি ব্যবসা প্রতিষ্ঠান খুলে দিয়েছিলেন তিনি। এই প্রতিষ্ঠানের টাকা পয়সা নিয়েই তাদের মাঝে ঝগড়া চলছিল বলে জানান তরফদার আবু মাহমুদ ।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবহিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২১২ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
এজেডএস/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।