ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

জমি নিয়ে বিরোধ, ভাইকে পিটিয়ে মারল ভাই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
জমি নিয়ে বিরোধ, ভাইকে পিটিয়ে মারল ভাই প্রতীকী ছবি

সিলেট: সিলেটের সীমান্তবর্তী উপজেলা গোয়াইনঘাটে বিলাল উদ্দিন (২৯) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছেন তারই আপন বড় ভাই জয়নাল আবেদীন।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার ৭নং নন্দিরগাও ইউনিয়নের আঙ্গারজুর পশ্চিম পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

বিলাল মৃত আব্দুল করিমের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, বিলাল ও জয়নালের মধ্যে জমিজমা  নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন বিলাল স্থানীয় সালুটিকর বাজার থেকে বাড়ি ফেরার পথে তার বড় ভাই জয়নাল হামলা চালায়। এ সময় লোহার রড দিয়ে বিলালের মাথাসহ শরীরে বিভিন্ন স্থানে এলোপাতাড়ি আঘাত করে জয়নাল। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে জয়নাল পালিয়ে যান।

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় বিলালকে উদ্ধার করে সিলেটে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্বত্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এদিকে, খবর পেয়ে গোয়াইনঘাট থানার সালুটিকর তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. শফিকুল ইসলাম খানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেটের গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম বাংলানিউজকে বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। শুক্রবার মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হবে।

তিনি বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া অভিযুক্তকে গ্রেফতারে চেষ্টাও চলছে।

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
এনইউ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।