ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভৈরবে ৪ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকারের জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
ভৈরবে ৪ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকারের জরিমানা

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় মূল্য তালিকা না থাকা, মেয়াদোত্তীর্ণ পণ্য ও ডিমের দাম বেশি রাখায় চার ব্যবসা প্রতিষ্ঠানকে ২৭ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

শনিবার (১৫ অক্টোবর) দুপুর থেকে বিকেল পর্যন্ত ভৈরব উপজেলার কমলপুর এলাকায় অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের কিশোরগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক।

 

এসময় উপ-পরিদর্শক (এসআই) আকরাম হোসেনের নেতৃত্বে ছিলেন জেলা পুলিশের একটি তদারকি টিম।  

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের কিশোরগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক বাংলানিউজকে জানান, শনিবার (১৫ অক্টোবর) দুপুর থেকে বিকেল পর্যন্ত ভৈরব উপজেলার কমলপুর এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় আনোয়ার পোলট্রি ফিড অ্যান্ড ডিমের আড়তে অনুমোদনহীন ও ঠিকানাবিহীন পোলট্রি মেডিসিন বিক্রি এবং ডিমের দাম বেশি রাখায় ২০ হাজার টাকা, একই কারণে মেসার্স তালুকদার পোলট্রি মেডিসিনকে ২ হাজার টাকা, মূল্য তালিকা না থাকায় তোফাজ্জল রেস্টুরেন্টকে ২ হাজার টাকা ও মেয়াদোত্তীর্ণ পণ্য রাখায় সততা ডিপার্টমেন্টাল স্টোরকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  

জনস্বার্থে এ ধরনের অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।