ঢাকা, রবিবার, ২৪ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কেরানীগঞ্জে স্ত্রীকে হত্যা করে পালালেন স্বামী

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
কেরানীগঞ্জে স্ত্রীকে হত্যা করে পালালেন স্বামী চঞ্চলা বিশ্বাস

কেরানীগঞ্জ, (ঢাকা): ঢাকার কেরানীগঞ্জ মডেল টাউন এলাকায় চঞ্চলা বিশ্বাস (৩৩) নামের এক শিক্ষিকাকে হত্যা করে পালিয়ে গেছেন স্বামী বিপ্লব সমাদ্দার বলে অভিযোগ উঠেছে।  

মৃত চঞ্চলা রাজবাড়ী জেলার বালিয়াকান্দি মাশালিয়া গ্রামের সুবোল বিশ্বাসের মেয়ে।

মৃত চঞ্চলা কেরানীগঞ্জের কদমতলী মডেল টাউন এলাকার টাইমস্ কিন্ডার গার্ডেন নামক একটি স্কুলে চাকরি করতেন। হত্যার পর স্ত্রীর মরদেহের পাশে একটি চিরকুট লিখে ফ্ল্যাটের দরজা বন্ধ করে পালিয়ে যান স্বামী সাদ্দাম।  

শনিবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় কেরানীগঞ্জ মডেল থানাধীন কদমতলী মডেল টাউন এলাকার জনি ব্যাপারী মালিকানাধীন ব্যাপারী ভিলার আটতলার একটি ফ্ল্যাট থেকে দরজার তালা ভেঙে মরদেহটি উদ্ধার করা হয়।  

বাড়ির কেয়ারটেকার নুর ইসলাম জানান, প্রতিদিনের মতো আটতলার ভাড়াটিয়া বিপ্লব ওষুধের ব্যাগপত্র নিয়ে সকাল সাড়ে ১০টার দিকে গেট দিয়ে বেরিয়ে যায়। আমি জিজ্ঞেস করলাম, আজকে এত তাড়াতাড়ি কেন। তিনি কোনো উত্তর না দিয়েই দ্রুত চলে যান। দুপুরে একজন নারী এসে আমাকে বলেন আটতলার ভাড়াটিয়ার স্বামী তাকে ফোন করে জানিয়েছেন ঘরে একটি মরদেহ পড়ে আছে। পরে ঘটনা বাড়ি মালিককে জানালে তিনি পুলিশকে অবহিত করেন।  

কেরানীগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, স্থানীয়দের কাছ থেকে থানায় সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আমরা ফ্ল্যাটের ভেতর থেকে বেশ কিছু আলামত ও একটি চিরকুট উদ্ধার করেছি যাতে প্রতিমান হয় এর স্বামী স্ত্রীকে হত্যা করে পালিয়েছেন। এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ০৯২২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।