ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেল-ইজিবাইক-বাইসাইকেলের সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২২
মোটরসাইকেল-ইজিবাইক-বাইসাইকেলের সংঘর্ষে নিহত ২

নরসিংদী: নরসিংদীতে মোটরসাইকেল, ইজিবাইক ও বাইসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও দুজন।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাত ৮টার দিকে শহরের শালিধা চৌয়ালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় নাজিম উদ্দিন নামে একজনকে ঢাকায় পাঠানো হয়েছে।

নিহতরা হলেন—সাহেপ্রতাব এলাকার কামাল মিয়ার ছেলে বিপ্লব (১৯) ও একই এলাকার স্বপন মৃধার ছেলে দ্বীপ (২০)। আহতরা হলেন—নাজিম উদ্দিন (২২) ও লামিন (১৮)।

পুলিশ জানায়, নিহত দ্বীপ তার তিন বন্ধু বিপ্লব ও লামিনকে নিয়ে মোটরসাইকেল যোগে সাহেপ্রতাব থেকে নরসিংদী শহরের দিকে আসছিলেন। তাদের মোটরসাইকেলটি শালিধা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সঙ্গে সংঘর্ষ বাঁধে। সংর্ঘষের সময় ইজিবাইকটি একটি বাইসাইকেলের ওপর উঠে যায় এবং মোটরসাইকেল আরোহীরা ইজিবাইকের নিচে চাপা পড়েন। ঘটনাস্থলেই মোটরসাইকেলের আরোহী দ্বীপ ও বিপ্লব মারা যান।

এ সময় আহত হন বাইসাইকেল আরোহী নাজিম উদ্দিন ও মোটরসাইকেল আরোহী লামিন। পরে হতাহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হয়। নাজিম উদ্দিনের অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে ঢাকায় স্থানান্তর করেন।

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূইয়া বলেন, মোটরসাইকেল, ইজিবাইক ও সাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়েছে। এতে মোটরসাইকেলের দুই আরোহী মারা গেছেন। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০০০০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।