ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

পিরোজপুরে প্রক্সি দিতে গিয়ে যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২২
পিরোজপুরে প্রক্সি দিতে গিয়ে যুবক আটক

পিরোজপুর: পিরোজপুরে সমাজসেবা অধিদপ্তরের ইউনিয়ন সমাজকর্মী পদের নিয়োগে প্রক্সি হিসেবে পরীক্ষা দিতে গিয়ে মো. জুবায়ের হোসেন নামের এক যুবককে আটক করা হয়েছে।

শুক্রবার (২১ অক্টোবর) বেলা ১১টায় পরীক্ষা চলাকালীন সময়ে তাকে পিরোজপুর পিটিআই কেন্দ্র থেকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ওই  পিটিআই (প্রাথমিক শিক্ষক প্রশিক্ষন কেন্দ্র) সুপারিনটেনডেন্ড মোল্লা ফরিদ আহম্মেদ।

আটক জুবায়ের নাটেরের গুরুদাসপুর উপজেলার নাজিরহাট মোল্লাপাড়া এলাকার মো. আরশেদ আলীর ছেলে।

পিটিআই সুপারিনটেনডেন্ড মোল্লা ফরিদ আহম্মেদ বাংলানিউজকে বলেন, আমাদের এই সেন্টারে ৪৫০ জনের মধ্যে ১৩৩ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেছেন। তাদের মধ্যে একজন প্রক্সি পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। ওই প্রক্সি পরীক্ষার্থীর হাতের লেখা ও বিভিন্ন দিক সবকিছু মিলিয়ে দেখে তাকে ভুয়া পরীক্ষার্থী হিসেবে চিহ্নিত করেছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মরিয়ম জাহান। তিনি অন্য একজনের পরীক্ষা দিচ্ছেন বিষয়টি আমরা প্রথমে বুঝতে না পারলেও পরে বুঝতে পেরে তাকে বহিষ্কার করে থানায় হস্তান্তর করেছি।

ইউএনও মরিয়ম জাহান বলেন, এনএসআইয়ের তথ্যের ভিত্তিতে আমি পিটিআইয়ের একটি কক্ষে ম্যাজিষ্ট্রেট হিসেবে সব পরীক্ষার্থীকে তদন্ত করে দেখছিলাম। তখন এক প্রক্সি পরীক্ষার্থীকে আমরা ধরতে পারি। আটকের পরে তাকে পুলিশে হস্তান্তর করা হয়েছে। হল সুপার তার বিরুদ্ধে একটি মামলা দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।