ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ফরিদপুরে বিএনপির গণসমাবেশ ১২ নভেম্বর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২২
ফরিদপুরে বিএনপির গণসমাবেশ ১২ নভেম্বর

ফরিদপুর: ফরিদপুরে বিএনপির বিভাগীয় গণসমাবেশ আগামী ১২ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। ওই সমাবেশে লক্ষাধিক মানুষের উপস্থিতিতে যেকোনো মূল্যে সফল করার উদ্যোগ নিয়েছে জেলা বিএনপি।

শুক্রবার (২১ অক্টোবর) সন্ধ্যায় জেলা বিএনপির সদস্য সচিব এ কে কিবরিয়া স্বপন বলেন, সভায় যেকোনো মূল্যে লক্ষাধিক লোকের উপস্থিতিতে বিভাগীয় সমাবেশ অনুষ্ঠানের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এ মহাসমাবেশের জন্য ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজ মাঠ, ফরিদপুর জিলা স্কুল মাঠ, অম্বিকা ময়দান ও জনতা ব্যাংকের মোড় চাওয়া হবে। এ ব্যাপারে ইতোমধ্যে জেলা প্রশাসকের কাছে আবেদন জানানো হয়েছে। ওই প্রস্তুতি সভায় যেকোনো পরিস্থিতিতে এবং যতই বাধাবিপত্তি আসুক না কেন, সফল করার প্রত্যয় ঘোষণা করা হয়।

এ কে কিবরিয়া স্বপন আরও বলেন, গণসমাবেশ সফল করার জন্য এ বিভাগের অধীনে গোপালগঞ্জ, রাজবাড়ী, মাদারীপুর, শরীয়তপুর ও ফরিদপুরের সব জেলার লোক অংশ নেবেন। ফরিদপুরের নয়টি উপজেলায় প্রস্তুতিসভা অনুষ্ঠিত হবে। ২৫ অক্টোবর থেকে ৩০ অক্টোবরের মধ্যে প্রতিদিন দুটি করে উপজেলায় সভা করে উপজেলা পর্যায়ের কার্যক্রম শেষ করা হবে।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।