ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রাইভেটকার থেকে ব্যাগে টান, রিকশা থেকে পড়ে বৃদ্ধা আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
প্রাইভেটকার থেকে ব্যাগে টান, রিকশা থেকে পড়ে বৃদ্ধা আহত

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জগন্নাথ হলের সামনের রাস্তায় ছিনতাইকারীরা ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় রিকশা থেকে পড়ে এক বৃদ্ধা আহত হয়েছেন।  

রোববার (২৩ অক্টোবর) ভোরে এ ঘটনা ঘটে।

 

আহত রওশনারা বেগমকে (৭০) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে চিকিৎসার পর বেসরকারি হাসপাতালে নিয়ে গেছেন স্বজনরা।  

আহত রওশনারার বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার কারাইকোপা গ্রামে। স্বামীর নাম আলতাফ হোসেন। রাজধানীর কামরাঙ্গীরচর সাঈদনগর এলাকায় মেয়ের জামাই আব্দুল হাকিমের বাসায় ১৫ দিন আগে বেড়াতে এসেছিলেন তিনি।

হাকিম জানান, ভোরে তিনি একটি অটোরিকশায় করে শাশুড়িকে নিয়ে গুলিস্থান যাচ্ছিলেন। সেখান থেকে বাসে করে দুজনই গ্রামের বাড়িতে যাওয়ার কথা ছিল। পথে ঢাবির জগন্নাথ হলে সামনের রাস্তায় পেছন দিক থেকে আসা একটি কালো রঙের প্রাইভেটকারে আসা ছিনতাইকারী পাশ থেকে রওশনারার হাতে থাকা ভ্যানিটি ব্যাগ ধরে হেচকা টান দেয়। এতে তিনি ছিটকে পড়েন রাস্তায়। মোবাইল ফোন ও ৫-৬শ টাকাসহ ব্যাগটি নিয়ে তারা পালিয়ে ছিনতাইকারী।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, ওই নারী মাথা ও কোমরে আঘাত পেয়েছেন। তাকে জরুরি বিভাগের চিকিৎসা দেওয়া হয়। পরবর্তিতে স্বজনরা তাকে প্রাইভেট হাসপাতালে নিয়ে যান। ঘটনাটি শাহবাগ থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫৯ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।