ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

জামালপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২ পুলিশ সদস্যের মরদেহ হস্তান্তর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
জামালপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২ পুলিশ সদস্যের মরদেহ হস্তান্তর

জামালপুর: সড়ক দুর্ঘটনায় নিহত দুই পুলিশ সদস্যের নামাজে জানাজা শেষে তাদের পরিবারের সদস্যদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার (২৫ অক্টোবর) মাগরিবের নামাজ শেষে জামালপুর পুলিশ লাইন্স  মাঠে তাদের জানাজা অনুষ্ঠিত হয়।

নিহতরা হ‌লেন- জামালপুর সদরের নারায়ণপুর পু‌লিশ ফাঁড়ির সদস‌্য নুরুল ইসলাম ও সো‌হেল রানা।

জানাজায় জামালপুর জেলার পুলিশ সুপার (এসপি) নাছির উদ্দিন আহমেদ, জেলা পুলিশ, জামালপুরের ঊর্ধ্বতন কর্মকর্তারা, পুলিশ সদস্যগণ এবং মরহুমদের আত্মীয়-স্বজনরা অংশ নেন।

জেলা পুলিশ, জামালপুরের একটি সুসজ্জিত পুলিশ দল মরহুমদের ফিউনারেল গার্ড প্রদান করেন।

পরে পুলিশ সুপার, পুলিশ লাইন্স গোলঘরে মরহুমদের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে সমবেদনা জানান ও শোকবার্তা প্রদান করেন। জেলা পুলিশের পক্ষ থেকে দাফন-কাফনের জন্য নগদ বিশ হাজার টাকা দেওয়া হয়। এরপর পুলিশ সুপার মরহুমদের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করেন।

পুলিশ সুত্রে জানা যায়, একটি ধর্ষণ মামলার আসামির মে‌ডি‌কেল পরীক্ষা শে‌ষে মাইক্রোবা‌সে করে ঢাকা থে‌কে জামালপুর ফিরছিলেন পুলিশের একটি দল। প‌থে টাঙ্গাইরের গোলাবা‌ড়ি এলাকায় এক‌টি ট্রা‌কের পেছ‌নে মাইক্রোবাসের ধাক্কা লা‌গে। এতে ঘটনাস্থ‌লেই দুই পুলিশ সদস‌্য ও ধর্ষণ মামলার আসামির মৃত‌্যু হয়। এ সময় আহত হন আরও দুইজন।

মঙ্গলবার সকা‌লে নিহত‌দের মর‌দেহ ময়নাতদ‌ন্তের জন‌্য টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতালে পাঠা‌নো হ‌য়। আইনি প্রক্রিয়া ‌শে‌ষে পু‌লিশ সদস‌্যদের মর‌দেহ যার যার কর্মস্থলে পাঠা‌নো হয় এবং সেখানে জানাজা শেষে তাদের পরিবারের কাছে হস্তন্তর করা হয়।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।