ঢাকা, সোমবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

গ্যারেজ ম্যনেজারকে অজ্ঞান পার্টির ফোন

চালককে অজ্ঞান করে রিকশা ছিনতাই, ফোনে জানালো ম্যানেজারকে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
চালককে অজ্ঞান করে রিকশা ছিনতাই, ফোনে জানালো ম্যানেজারকে -ফাইল ছবি

ঢাকা: রাজধানীর চানখাঁরপুলে আব্দুল খালেক (৪০) নামে এক চালককে অচেতন করে তার রিকশা নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (২৬ অক্টোবর) সকাল ৯টার দিকে এই ঘটনা ঘটেছে। খবর পেয়ে গ্যারেজ ম্যানেজার তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করান। আব্দুল খালেক খিলগাঁও তালতলা মার্কেটের পেছনে আলমের গ্যারেজের রিকশা চালাতেন এবং সেখানেই থাকেন।

গ্যারেজের ম্যানেজার হান্নান মিয়া জানান, মঙ্গলবার (২৫ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে রিকশা চালাতে বের হন খালেক। তিনি রাতে রিকশা চালান, আর দিনের বেলায় বিশ্রাম করেন। প্রতিদিন সকাল ৭টার দিকে রিকশা নিয়ে গ্যারেজে ফেরেন। আজ (২৬ অক্টোবর)  সকাল ৯ টা বেজে গেলেও গ্যারেজে না ফেরায় তার মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

তিনি জানান, এর কিছুক্ষণ পর খালেকের মোবাইল থেকে তাকে ফোন দিয়ে এক ব্যক্তি বলেন, ‘আপনাদের গ্যারেজের এক চালককে অজ্ঞান করে রিকশা নিয়ে গেছি। তাকে চানখাঁরপুল মোড়ে রেখে এসেছি। হাসপাতালে নিয়ে যান। ’ এরপর থেকেই সেই ফোনও বন্ধ। কয়েক মিনিট পর অন্য একটি নম্বর থেকে ম্যানেজারকে আবার ফোন দিয়ে বলা হয়, ‘রিকশা নিতে চাইলে আমাদের সাথে যোগাযোগ করেন। ’

এরপর তিনি চানখাঁরপুল জনতা ব্যাংকের সামনের ফুটপাত থেকে খালেককে অচেতন অবস্থায় উদ্ধার করেন। তার সঙ্গে মোবাইল ফোনটি পাওয়া গেলেও টাকা-পয়সা এবং রিকশাটি পাওয়া যায়নি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, জরুরি বিভাগে তার পাকস্থলি পরিষ্কার করানোর পর মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।